শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাত্র ২০০ গজের ব্যবধানে দুজনকে পিষে মারল ট্রাক

যাযাদি ডেস্ক
  ০২ এপ্রিল ২০২০, ০০:০০

ময়মনসিংহের নান্দাইলে ট্রাকের চাপায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল ব্র্যাক কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। স্থানীয় জনতার হাতে ট্রাকটি জব্দ হলেও চালক পালিয়ে গেছেন।

নিহত দুজন হচ্ছেন নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়নের মাটিকাটা গ্রামের মো. আমজাদ আলীর ছেলে সিরাজুল ইসলাম (৬০) ও নান্দাইল শহরের কাকচর মহলস্নার মৃত ওয়াহেদ আলীর ছেলে আবদুর রশিদ (৬০)।

পরিবার সূত্রে জানা গেছে, সিরাজুল ইসলাম পান ব্যবসায়ী। তিনি পান বিক্রির জন্য নান্দাইল শহরে এসেছিলেন। অন্যদিকে আবদুর রশিদ পেশায় কৃষক। তিনি ফসলি জমি থেকে বাড়িতে ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ট্রাকটি নির্জন মহাসড়কে দ্রম্নতগতিতে চলছিল। এ সময় সড়ক ঘেঁষে সাইকেলে করে পান নিয়ে নান্দাইল শহরের বাজারে যাচ্ছিলেন সিরাজুল ইসলাম। ট্রাকটি তাকে চাপা দিয়ে আরও দ্রম্নতগতিতে এগোতে থাকে। এতে সিরাজুলের দেহ ট্রাকের চাকায় পিষে যায়। ঘটনার সময় নিজের ফসলি জমি দেখাশোনার পর ওই সড়ক দিয়ে বাড়িতে ফিরছিলেন আবদুর রশিদ। শব্দ শুনে তিনি পেছনে ফিরে তাকান। তখন দ্রম্নতগামী ট্রাকটি তাকেও চাপা দেয়। দুটি ঘটনাস্থলের মধ্যে দূরত্ব মাত্র ২০০ গজের মতো।

ট্রাকটি দ্রম্নতগতিতে ওই এলাকা থেকে চলে যাওয়ার চেষ্টা করছিল। কিন্তু দ্বিতীয় ঘটনাস্থল থেকে ৫০ গজের মতো দূরে অবস্থিত বাসস্ট্যান্ডের কাছে গিয়ে আটকা পড়ে। সেখানে স্থানীয় লোকজন দোকানের বেঞ্চসহ বিভিন্ন সামগ্রী রাস্তায় ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। অবস্থা বেগতিক দেখে ট্রাক থামিয়ে এর চালক ও সহযোগী দৌড়ে পালিয়ে যায়।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহমেদ বলেন, খবর পেয়ে নান্দাইল হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। তারা লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যার আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<95000 and publish = 1 order by id desc limit 3' at line 1