শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

করোনায় কেউ না খেয়ে থাকবে না : প্রতিমন্ত্রী

যাযাদি রিপোর্ট
  ২৯ মার্চ ২০২০, ০০:০০

করোনা পরিস্থিতি মোকাবিলায় নিম্ন আয়ের শ্রমজীবী ও গরিব পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করেছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। গতকাল শনিবার রাজধানীর মিরপুর এলাকায় ১ হাজার কর্মহীন দিনমজুর ও গরিব অসহায়ের মাঝে এ উপকরণ বিতরণ করেন তিনি।

প্রতিমন্ত্রী নিজ অর্থায়নে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১টি সাবান ও ১টি হ্যান্ড স্যানিটাইজার উপকরণ বিতরণ করেন।

মিরপুরের ৪নং ওয়ার্ডের ১৩ নম্বর সেকশনের বি ও সি বস্নক, ১৪ নম্বর সেকশনের ডি বস্নক ও ১৫ নম্বর সেকশনের ডি বস্নক, কাজীপাড়া, সেনপাড়া ও শেওড়াপাড়ার প্রায় ১ হাজার কর্মহীন দিনমজুর ও গরিব অসহায়ের মাঝে এসব উপকরণ বিতরণ করা হয়। স্থানীয় জনপ্রতিনিধি মোফাজ্জল হোসেন, তাজুল ইসলাম, হাজী মইজুদ্দিন, আমির উদ্দিন, বেলাল উদ্দিন আহমেদ শিল্প প্রতিমন্ত্রীর পক্ষে এসব খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ দিনমজুর ও অসহায়দের কাছে পৌঁছে দেন।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, করোনার প্রভাবে কাজের অভাবে কেউ না খেয়ে থাকবে না। এজন্য সরকারের পক্ষ থেকে নিম্ন আয়ের মানুষ, শ্রমজীবী ও দিনমজুরদের জন্য খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করা হচ্ছে। করোনা নিয়ন্ত্রণে জনসচেতনতার কোনো বিকল্প নেই বলে শিল্প প্রতিমন্ত্রী এ সময় উলেস্নখ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<94518 and publish = 1 order by id desc limit 3' at line 1