শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নান্দাইলে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

যাযাদি ডেস্ক
  ২৭ আগস্ট ২০১৮, ০০:০০

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ সময় চাচার হাত থেকে বাবাকে বঁাচাতে গিয়ে আহত হয়েছেন ছেলে। রোববার দুপুর ১২টার দিকে উপজেলার আচারগঁাও ইউনিয়নের পূবর্ শিবনগর গ্রামে এই ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তির নাম মো. ফিরোজ মিয়া (৬০)। তঁার বাবার নাম আবদুল জব্বার।

নিহত ব্যক্তির ছেলে, পুলিশ ও নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, জমি নিয়ে ফিরোজ মিয়ার সঙ্গে তার ছোট ভাই মিলন মিয়ার (৫০) বিরোধ ছিল। রোববার এ নিয়ে কথা-কাটাকাটির একপযাের্য় ফিরোজ মিয়ার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন মিলন মিয়া। ঘটনাস্থল থেকে ফিরোজ মিয়াকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। বাবা ফিরোজ মিয়াকে বঁাচাতে গিয়ে আহত হন ছেলে মাসুদ মিয়া (২৫)। আহত মাসুদ মিয়াকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতির্ করা হয়েছে। তবে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করতে পরামশর্ দিয়েছেন চিকিৎসক।

আহত মাসুদ বলেন, চাচা মিলন মিয়ার ধারালো অস্ত্রের আঘাতে তার বাবা মাটিতে লুটিয়ে পড়েন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) কামরুল ইসলাম মিয়া। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ফিরোজ মিয়ার লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মগের্ পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<9226 and publish = 1 order by id desc limit 3' at line 1