বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ০২ মার্চ ২০২০, ০০:০০

কুকুর বাঁচাতে সেনা

কর্মকর্তার মৃতু্য

যাযাদি ডেস্ক

ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরের বারামুলা জেলার গুলমার্গ নামক এলাকায় শনিবার রাতে এক সেনা কর্মকর্তার ঘরে আগুন লাগে। সেই আগুন থেকে পোষা কুকুরকে বাঁচাতে গিয়ে নিজের প্রাণ হারিয়েছেন মেজর পদমর্যাদার ওই কর্মকর্তা। খবর এনডিটিভির।

প্রতিবেদন অনুযায়ী, শনিবার রাতে ঘরে আগুন লাগার সঙ্গে সঙ্গে মেজর অঙ্কিত বুধরাজা তার স্ত্রী এবং একটি পোষা কুকুরকে সেখান থেকে নিরাপদে বের করে আনতে সক্ষম হন। কিন্তু আরেকটি কুকুর ঘরের ভেতর আটকা পরে। তাকে বাঁচাতে গিয়ে তিনি নিজেও আগুনে আটকা পরে মৃতু্যবরণ করেন। ঘরের ভেতর থাকা অপর কুকুরটিকে উদ্ধার করতে গিয়ে তার শরীরের ৯০ শতাংশ পুড়ে যায় এবং ঘটনাস্থলেই মৃতু্য হয় তার। মেজর অঙ্কিত বুধরাজা ভারতীয় সেনাবাহিনীর গুলমার্গ এসএসটিসি সিগন্যাল কোরে দায়িত্বে নিয়োজিত ছিলেন।

মালয়েশিয়ায় এক

প্রবাসীর মৃতু্য

চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা

মালয়েশিয়ায় প্রবাসী এক বাংলাদেশি আগুনে দগ্ধ হয়ে মৃতু্যবরণ করেছেন। মৃত ব্যক্তির নাম জাহাঙ্গীর আলম (৩৩)। সে চন্দনাইশ উপজেলার সাতবাড়ীয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব হাছনদন্ডী গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে।

জানা যায়, জাহাঙ্গীর আলম ২০১৮ সালে বৈধভাবে বাংলাদেশ থেকে মালয়েশিয়ায় পাড়ি জমান। মালয়েশিয়ায় পৌঁছে মালয়েশিয়ার কেড়া শহরের সালমা নামক এলাকায় এয়ারে কাওসান নামক পামওয়েলের ফ্যাক্টরিতে চাকরি নেন। এ ভাবে দুই বছর অতিবাহিত হয়। ঘটনার দিন ২৩ ফেব্রম্নয়ারি ফ্যাক্টরিতে কাজ করতে গেলে সকালে ফ্যাক্টরিতে আগুন ধরলে চার বাংলাদেশি আগুনে পুড়ে দগ্ধ হয়ে মারাত্মক আহত হন। সাত দিন হাসপাতালে থাকার পর রোববার মালয়েশিয়ার সময়

সকাল ৯টায় জাহাঙ্গীর আলম মৃতু্যবরণ করেন।

নিখোঁজ শিক্ষার্থীর

লাশ উদ্ধার

দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর দশমিনায় নদীতে গোসল করতে নেমে রুপা দাস (১১) নামে নিখোঁজ হওয়া স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলার আলীপুর ইউনিয়নের স্থানীয় ব্যবসায়ী সুধাংশ দাসের মেয়ে ও আলীপুর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী রুপা দাস ৪-৫ জন সহপাঠীর সঙ্গে বাড়ির পাশে নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে যায়। স্থানীয়রা তাদের ডাকচিৎকারে সহপাঠীদের উদ্ধার করতে পারলেও শিশু শিক্ষার্থী রুপা দাসকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে রোববার সকালে স্থানীয়রা আলীপুরার সুতাবাড়িয়া নদী থেকে রুপা দাসের লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করেন।

নারীর গলাকাটা

লাশ উদ্ধার

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা

ভালুকায় রোববার সকালে উপজেলার মেদুয়ারী গ্রামের জঙ্গল থেকে হেনা আক্তার (৪১) নামে এক নারীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মেদুয়ারী গ্রামের রফিকুল ইসলাম রবির স্ত্রী তিন সন্তানের জননী হেনা আক্তার। একই গ্রামের কুমাড়কাটা পাড়া মেয়ে জামাই সাদ্দামের বাড়িতে শনিবার দুপুরে বেড়াতে যান। রাতে মেয়ের শাশুড়ি সমলা আক্তার (৬০) ও নাতি শ্রাবণীকে (৭) নিয়ে পাশের রুমে ঘুমাতে যান। রোববার ভোরে হেনা আক্তারকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পশ্চিম পাশের কুমাড়কাটা জঙ্গলে গলা কাটা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে

প্রেরণ করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<90818 and publish = 1 order by id desc limit 3' at line 1