logo
বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৪ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

১৫ যাত্রীসহ

বাস চুরি!

যাযাদি ডেস্ক

১৫ জন যাত্রীসহ একটি সরকারি বাস নিয়ে পালানোর চেষ্টা করলো চোর। অবিশ্বাস্য এমন ঘটনাটি ঘটেছে ভারতের তেলঙ্গনার ভিকারাবাদে।

তেলঙ্গনা পরিবহণ দপ্তর সূত্রে জানা গেছে, ১৬ ফেব্রম্নয়ারি রাতে টিএসআরটিসি'র একটি বাস নিয়ে কারানকোট থেকে ওদিপুর যাচ্ছিলেন চালক ইলিয়াস ও তার সহকারী। পথে ভিকারাবাদে বাসটি থামিয়ে রাস্তার পাশের হোটেলে রাতের খাবার খেতে যান তারা। এ সময় হঠাৎ একজন চালকের আসনে বসে বাসটি চালিয়ে দেয়। বাসে থাকা যাত্রীরা জানিয়েছেন, দেখে মনে হচ্ছিল সে মদ্য পান করেছে। কিছুক্ষণ বাদে একটি লরিতে ধাক্কা মারে ওই ব্যক্তি। তারপর পিটুনি খাওয়ার ভয়ে বাস ছেড়ে পালিয়ে যায়। পরে যাত্রীরা স্থানীয় থানায় খবর দিলে অন্য চালক পাঠিয়ে বাসটিকে

যাত্রীসহ ডিপোতে ফিরিয়ে

নিয়ে যাওয়া হয়।

গুলিস্তানে বাসের

ধাক্কায় নিহত ১

যাযাদি রিপোর্ট

রাজধানীর গুলিস্তানে সড়ক দুর্ঘটনায় মাহবুবুর রহমান (৫৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মাহবুবুর স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে মগবাজারের মীরবাগে নিজ বাড়িতে থাকতেন।

নিহত মাহবুবুরের ছেলে মাইমুল অর্গ জানান, দুপুরে তার বাবা এক আত্মীয়কে নিয়ে গুলিস্তান যান। পরে আত্মীয়কে একটি পরিবহণে তুলে দেওয়ার জন্য গোলাপ শাহ মাজারের সামনে গেলে একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে পুলিশ তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩টার দিকে তার মৃতু্য হয়। ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

অজ্ঞাত যুবকের

লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার

মৌলভীবাজারের একটি চা-বাগান এলাকা থেকে অজ্ঞাত এক যুবকের (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত সাড়ে ৩টার দিকে মৌলভীবাজার মডেল থানার পুলিশ সদর উপজেলার মাজদিহি ও মৌলভী চা বাগানের মধ্যখানে একটি গভীর খাল থেকে লাশটি উদ্ধার করে।

পুলিশ জানায়, লাশটির গায়ে ট্যাটু আঁকা আছে। আর হাতে ইংরেজিতে 'রুমা' ও 'আর+পি' লিখা। মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন বলেন, লাশটির গলায় ও বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মৃতদেহের পরিচয় শনাক্ত করা না গেলেও ধারণা করা হচ্ছে লাশটি একদিন আগের হবে। ময়নাতদন্তের জন্য মরদেহটি মৌলভীবাজার সদর ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গমখেতে গরু

ব্যবসায়ীর লাশ

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা

ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলার গোগর কৃষি ডিপেস্নামার পাশের গম খেত থেকে এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গোগর ঝাড়বাড়ী গ্রামের খমির উদ্দীনের ছেলে গরু ব্যবসায়ী তৈয়ব আলী (৩৩) শনিবার বাড়ি থেকে বের হয়ে ফিরেননি। প্রত্যক্ষদর্শী বলেন, ক্ষেতে হঠাৎ ভাঙা গম দেখে সেখানে গিয়ে দেখা যায়, রক্তমাখা গেঞ্জি ও জুতা। খবর পেয়ে তৈয়ব আলীর পরিবারের লোকজন গেঞ্জি ও জুতা দেখে তার বলে শনাক্ত করে। পরে ক্ষেতের আশপাশ খুঁজে মাটি খুড়ে তৈয়বের লাশ উদ্ধার করা হয়। এ ব্যাপারে গরু ব্যবসায়ীর ভাই বেলাল উদ্দীন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা থানায় করেছে। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) খায়রুল আনাম ডন বলেন, লাশ ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে। 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে