শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কবরে মিলল ৫ আগ্নেয়াস্ত্র

যাযাদি ডেস্ক
  ২২ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০

যশোরে কবর খুঁড়ে পাঁচটি আগ্নেয়াস্ত্র ও ৭২ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। অস্ত্রগুলো হলো- একটি বিদেশি নাইন এমএম মডেলের পিস্তল, একটি বিদেশি সেভেন পয়েন্ট ৬৫ মডেলের পিস্তল, একটি ওয়ান শুটারগান ও দুটি পাইপগান। শুক্রবার ভোরে আটক চোরাকারবারি সদর উপজেলার সিরাজসিংহ গ্রামের আব্দুল হক গাজী (৭২) ও তার ছেলে আব্দুল হালিম গাজীর (৪৫) বাড়ির পারিবারিক কবরস্থানে এ অভিযান পরিচালনা করা হয়।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মো. গোলাম রব্বানী শেখ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আব্দুল হক ও তার ছেলে হালিম গাজীকে আটক করে পুলিশ। পরে স্বীকারোক্তি মোতাবেক তাদের প্রাচীর দিয়ে ঘেরা পারিবারিক কবরস্থানের গেট খুলে ভেতরে ঢুকে মাটি খুঁড়ে পাঁচটি বিদেশি আগ্নেয়াস্ত্র ও ৭২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

পুলিশ কর্মকর্তা গোলাম রব্বানী শেখ আরও বলেন, আটক বাবা-ছেলে দীর্ঘদিন ধরেই অস্ত্র চোরাকারবারির সঙ্গে জড়িত। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<89585 and publish = 1 order by id desc limit 3' at line 1