logo
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৫

  দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদদাতা   ২২ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

সড়কে প্রাণ হারাল জাতীয় হ্যান্ডবল দলের সোহানসহ ২ জন

সড়কে প্রাণ হারাল জাতীয় হ্যান্ডবল দলের সোহানসহ ২ জন
কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহানুর রহমান সোহান (২৬) ও রাজ (২৪) নামে অপর এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। উপজেলার হোসেনাবাদ বাজার সংলগ্ন আখ সেন্টার মোড়ে মোটর সাইকেলের সঙ্গে স্যালো ইঞ্জিনচালিত স্টিয়ারিং গাড়ির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ফিলিপনগর চর বাহিরমাদিয়া গ্রামের কালু মিস্ত্রির ছেলে ও জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহানুর রহমান সোহান ও একই গ্রামের সাইদুল ইসলামের ছেলে রাজ ২১ ফেব্রম্নয়ারি ভাষা দিবসের অনুষ্ঠান দেখার জন্য বাড়ি থেকে মোটর সাইকেলযোগে বের হন।

তাদের মোটরসাইকেল হোসেনাবাদ আখ সেন্টারের মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা স্যালো ইঞ্জিনচালিত স্টিয়ারিং গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় প্রচন্ড ধাক্কায় দুই মোটর সাইকেল আরোহী ছিটকে পড়ে যায় এবং মোটর সাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এরপর পথচারীরা ছুটে এসে মুমূর্ষু অবস্থায় দুই মোটর সাইকেল আরোহীকে উদ্ধার করে প্রথমে দৌলতপুর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতাল এবং পরে রাজধানী ঢাকা নিয়ে যাবার পথে তাদের মৃতু্য হয়। দুর্ঘটনার সময় স্টিরিং গাড়ি ফেলে রেখে চালক পালিয়ে গেছে।

দৌলতপুর থানার ওসি আরিফুর রহমান জানান, নিহতদের মধ্যে সোহানুর রহমান সোহান জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক বলে তিনি জানতে পেরেছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে