logo
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৩ জানুয়ারি ২০২০, ০০:০০  

বাংলাদেশ রেড ক্রিসেন্ট ও সুইডিশ রেডক্রসের মধ্যে দ্বিপক্ষীয় সভা

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের উচ্চপর্যায়ের প্রতিনিধিদল ও বাংলাদেশ সফররত সুইডিশ রেডক্রসের প্রেসিডেন্ট মার্গারেট ওয়ালস্ট্রমের মধ্যে দ্বিপক্ষীয় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় চলমান বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন সম্পর্কিত হালনাগাদ তথ্য বিনিময় ও পাস্পরিক সহযোগিতা বৃদ্ধিসহ বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

রোববার সকাল সাড়ে ৯টায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তরের চেয়ারম্যান কার্যালয়ে অনুষ্ঠিত দ্বিপক্ষীয় সভায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষে নেতৃত্ব দেন সোসাইটির ভাইস চেয়ারম্যান ও আইএফআরসির গভর্নিং বোর্ড সদস্য প্রফেসর ডা. মো. হাবিবে মিলস্নাত এমপি এবং সুইডিশ রেডক্রসের পক্ষে সংস্থাটির প্রেসিডেন্ট মার্গারেট ওয়ালস্ট্রম।

এ সময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার লুৎফুর রহমান চৌধুরী হেলাল, সোসাইটির ম্যানেজিং বোর্ড মেম্বার রাজিয়া সুলতানা লুনা, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব মো. ফিরোজ সালাহউদ্দিন, উপমহাসচিব মো. রফিকুল ইসলাম, সোসাইটির আন্তর্জাতিক সম্পর্ক ও যোগাযোগ বিভাগের পরিচালক মো. বেলাল হোসেন এবং পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক সায়মা ফেরদৌসী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে