logo
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৬

  যাযাদি রিপোর্ট   ১৩ জানুয়ারি ২০২০, ০০:০০  

মালিবাগের্ যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

রাজধানীর মালিবাগে কথিত বন্দুকযুদ্ধে সৈয়দ ইকবাল আহমেদ (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। তারা হলেন মাশনুর হাসান ও রাফিকা জেসমিন। আহতরা সম্পর্কে ভাই-বোন। এর মধ্যে জেসমিন নিহত ইকবালের স্ত্রী বলের্ যাব জানিয়েছে। রোববার ভোরে মালিবাগ রেল ক্রসিংয়ের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র্

যাব-২ এর কর্মকর্তা পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী, কক্সবাজার থেকে সোহাগ পরিবহণের একটি ইয়াবার বড় চালান আসার গোপন সংবাদ পেয়ে তাদের একটি দল মালিবাগ রেল ক্রসিংয়ের কাছে অবস্থান নিয়েছিল। কক্সবাজার থেকে আসা সোহাগ পরিবহণের একটি কোচ মালিবাগে সোহাগ পরিবহণের কাউন্টারের সামনে থামার পর যাত্রীরা নেমে গেলে তিন জনের আচরণ সন্দেহজনক মনে হয়। এর মধ্যে ইকবাল পরিবহণযোগে ঢাকায় আসেন। আর তাকে রিসিভ করার জন্য ওভারের একটি প্রাইভেটকার নিয়ে ওই কাউন্টারে আসেন জেসমিন ও হাসান।

তিনি জানান, বাস থামার পর ১০-১২টি ল্যাগেজ নামিয়ে তারা অপেক্ষা করছিলেন। এরপর প্রাইভেটকারে মালামাল উঠানোর সময় তাদের চ্যালেঞ্জ করা হয়। এ সময় তারার্ যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়লের্ যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলিতে তিনজন আহত হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক ইকবালকে মৃত ঘোষণা করেন।

র্

যাব কর্মকর্তা মহিউদ্দিন ফারুকী জানান, ঘটনাস্থল থেকে এক লাখ ইয়াবা, ১২টি মোবাইল ফোন, একটি পিস্তল, নগদ ৭৯ হাজার টাকা এবং ব্যাংকের আটটি চেক উদ্ধার করা হয়েছে। নিহত ইকবালের বাড়ি নারায়ণগঞ্জ। তিনি পরিবার নিয়ে রাজধানীর আদাবরে থাকেন।

র্

যাবের দাবি, ইকবাল মাদক ব্যবসায়ী। সকাল ৭টার দিকে ওই গোলাগুলির ঘটনায় ইকবালের স্ত্রী রাফিকা জেসমিন এবং শ্যালক মাশনুর হাসান আহত হয়েছেন। তাদের পায়ে গুলি লেগেছে বলে ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানিয়েছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে