logo
সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১১ জানুয়ারি ২০২০, ০০:০০  

সং গ ঠ ন স ং বা দ

বিশ্ব ইজতেমায় হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প

বিশ্ব ইজতেমায় হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প
টঙ্গীর বিশ্ব ইজতেমা ময়দানে প্রতিবারের মতো এবারও লাখো মুসলিস্নর স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান, ডায়াবেটিস পরীক্ষা ও রুহ আফজা পান করানোর ব্যবস্থা গ্রহণ করেছে ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্‌ফ) বাংলাদেশ। বৃহস্পতিবার ইজতেমা ময়দানে যৌথভাবে হামদর্দ ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুলস্নাহ এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

হামদর্দ বোর্ড অব ট্রাস্ট্রিজের চেয়ারম্যান কাজী গোলাম রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ধর্মসচিব নুরুল ইসলাম, হামদর্দের চিফ মোতাওয়ালিস্ন ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া এবং ইসলামিক ফাউন্ডেশনের ডিজি আব্দুল হামিদ জমারদার। সম্মানিত অতিথি ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হামদর্দ বাংলাদেশের উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল, পরিচালক হামদর্দ ফাউন্ডেশন লে. কর্নেল মাহবুবুল আলম চৌধুরী (অব.), স্থানীয় রাজনৈতিক ব্যক্তি, সরকারি ঊধ্বর্তন কর্মকর্তাসহ বিশিষ্ট ব্যক্তি এবং হামদর্দের চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারীরা। বিজ্ঞপ্তি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে