logo
সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

  যাযাদি রিপোর্ট   ১১ জানুয়ারি ২০২০, ০০:০০  

টঙ্গী থেকে অপহৃত শিশু রাজধানীতে উদ্ধার

হত্যার উদ্দেশ্যে টঙ্গী হতে আশরাফুল নামের আট বছর বয়সি শিশুকে অপহরণে জড়িত চক্রের মূলহোতা রানা মিয়াকে (৩০) রাজধানীর ভাটারা থেকে গ্রেপ্তার করেছের্ যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র্(যাব)।

শুক্রবারর্ যাব-১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার ভাটারা থানাধীন নদ্দা বাসস্ট্যান্ড সংলগ্ন হারেজ গলি থেকে তাকে গ্রেপ্তার করে।

র্

যাব-১ অধিনায়ক লে. কর্নেল শাফী উলস্নাহ বুলবুল জানান, গত ৭ জানুয়ারি দুপুর ২টার দিকে গাজীপুর টঙ্গী পূর্ব থানাধীন এরশাদ নগর ২৫ নং বস্নকের বাড়ি নং-১৭৭ হতে ওই শিশুকে অপহরণ করে রানা মিয়া (৩০) ও তার অজ্ঞাতনামা সহযোগীরা।

পারিবারিক বিরোধের জের ধরে হত্যার উদ্দেশ্যে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় শিশুটিকে। পরবর্তীতে অপহরণকারীরা মোবাইলফোনের মাধ্যমে পরিবারের নিকট মুক্তিপণ হিসেবে এক লাখ টাকা দাবি করে অন্যথায় ভিকটিমকে মেরে ফেলবে বলে জানায়।

এ বিষয়ে ভিকটিমের মা বাদী হয়ে শুক্রবার গাজীপুর টঙ্গী পূর্ব থানায় একটি মামলা করেন, মামলা নং-১৬। পাশাপাশির্ যাব-১ কে অবগত করা হয়।

অপহরণকারীদের গ্রেপ্তারের লক্ষ্যের্ যাব-১ এর একটি দল দ্রম্নত ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। রাজধানীর মহাখালী রেললাইন এলাকা থেকে স্থানীয়দের সহায়তায় অপহৃত শিশুটিকে উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে