logo
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৬

  যাযাদি রিপোর্ট   ০৫ জানুয়ারি ২০২০, ০০:০০  

তাবিথ আউয়ালকে বাসায় দাওয়াত আতিকুলের

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, সিটি নির্বাচনে প্রতিপক্ষ যেই হোক না কেন সবার সঙ্গে তিনি সুসম্পর্ক বজায় রাখবেন। নির্বাচনে তার প্রতিপক্ষ বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালকে উত্তরার নিজ বাসায় চা খাওয়ার দাওয়াত দেন। সব দলের অংশগ্রহণে আসন্ন ঢাকা সিটি নির্বাচন পরিচ্ছন্ন হবে বলে প্রত্যাশা করেন তিনি।

উদ্যোক্তা বিষয়ক অনলাইন প্রশিক্ষণ কার্যক্রম 'নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন'-এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়রপ্রার্থী আতিকুল এসব কথা বলেন। শনিবার সকালে মিরপুর ইনডোর স্টেডিয়ামে এ অনুষ্ঠান হয়।

আতিকুল ইসলাম বলেন, 'আমি উত্তরায় থাকি, উনি (বিএনপি প্রার্থী তাবিথ আউয়াল) আমার বাসায় এলে খুশি হবো।' তিনি বলেন, নির্বাচনে হার-জিত আছে। কিন্তু আমরা সৌহার্দ্য ভাব বজায় রাখতে চাই।

আতিকুল ইসলাম বলেন, নির্বাচনে তিনি সব নাগরিকের ঘরে যাবেন। স্বপ্নের ঢাকা গড়তে সবার দোয়া ও সমর্থন চান তিনি। নির্বাচনের ইশতেহারে শহরের যানজট নিরসন ও সবুজায়ন কর্মসূচি গুরুত্ব পাবে বলে জানান উত্তর সিটির মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।

আতিকুল ইসলাম বলেন, নগরীর সব নাগরিকের সহযোগিতা ছাড়া ঢাকাকে সুন্দর করে সাজিয়ে তোলা কঠিন কাজ। আমরা সবাই বাংলাদেশের নাগরিক। আমাদের সবাইকে সুনাগরিক হতে হবে।

তরুণদের সকাল বেলায় ঘুম থেকে ওঠার পরামর্শ দেন আতিকুল। তিনি বলেন, সকালেই সারা দিনের কাজের পরিকল্পনা করে নিতে হবে।

তরুণদের উদ্দেশে আতিকুল ইসলাম বলেন, তরুণরা যেন কখনোই মনোবল না হারান। তাদের দক্ষতা বাড়াতে হবে। আর কাজের সময় ঠিক রাখতে হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে