শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

চট্টগ্রামে ঝোপের ভেতর আ’লীগ নেতার লাশ

যাযাদি রিপোটর্
  ১৪ আগস্ট ২০১৮, ০০:০০
আলতাফ হোসেন

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পাশের ঝোপে এক আওয়ামী লীগ নেতার গুলিবিদ্ধ লাশ পাওয়া গেছে। ওয়াডর্ আওয়ামী লীগের ওই নেতার নাম আলতাফ হোসেন ওরফে কানা আলতাফ।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয় লোকজন আলতাফের লাশ দেখতে পেয়ে পরিবারের সদস্যদের খবর দেন। পরে ঘটনাস্থল থেকে লাশ গ্রামের বাড়িতে নিয়ে যান স্বজনেরা। সেখান থেকে লাশ উদ্ধার করে মগের্ পাঠায় পুলিশ।

নিহত আলতাফ রাঙ্গুনিয়া উপজেলার মরিয়মনগর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও একই ইউনিয়নের তিন নম্বর ওয়াডর্ আওয়ামী লীগের সভাপতি বলে জানিয়েছেন মরিয়মনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুল হক। আলতাফের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ বিভিন্ন ধারায় ১১টি মামলা রয়েছে। তিনি এলাকায় মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত ছিলেন। তার স্ত্রী ও তিন মেয়ে রয়েছে।

আলতাফের ভাই মোহাম্মদ সুমনের অভিযোগ করেন, রোববার সন্ধ্যা ৭টার দিকে গ্রামের একটি সালিশ বৈঠকে উপস্থিত ছিলেন আলতাফ। সেখান থেকে ডিবি (পুলিশের গোয়েন্দা শাখা) পরিচয়ে কিছু লোক তাকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যায়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কাপ্তাই সড়কের কাটাখালী এলাকার ঝোপের ভেতরে তার গুলিবিদ্ধ লাশ দেখতে পায় পথচারীরা। স্বজনেরা ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করে গ্রামের বাড়িতে নিয়ে যান।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মশিউদ্দৌলা রেজা বলেন, পুলিশ কাউকে তুলে নিয়ে যায়নি। কিন্তু ঝোপের ভেতরে আলতাফের গুলিবিদ্ধ লাশ পাওয়া গেছে। কে বা কারা তাকে গুলি করেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।

মশিউদ্দৌলা রেজা বলেন, নিহত আলতাফ মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত ছিলেন। তার বিরুদ্ধে ১১টি মামলা রয়েছে।

এলাকাবাসী জানায়, গুলিবিদ্ধ লাশের পাশে একটি পিস্তল ছিল। স্বজনেরা কেবল লাশ নিয়ে বাড়িতে চলে যায়। ওই পিস্তল অন্য কেউ নিয়ে গেছে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভুঁঞা বলেন, ঝোপ থেকে স্বজনেরা লাশটি উদ্ধার করে গ্রামের বাড়িতে নিয়ে যায়। সেখান থেকে পুলিশ আলতাফের লাশ ময়নাতদন্তের জন্য মগের্ পাঠিয়েছে। পিস্তলের ব্যাপারে কিছু জানেন না বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<7882 and publish = 1 order by id desc limit 3' at line 1