শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

স্ত্রীর মাথা ন্যাড়া করলেন স্বামী

যাযাদি ডেস্ক
  ২৩ নভেম্বর ২০১৯, ০০:০০

হাত থেকে আচারের বয়াম পড়ে ভেঙে যাওয়ায় বগুড়ায় এক গৃহবধূর মাথা ন্যাড়া করে দেওয়ার অভিযোগে পুলিশ স্বামীকে আটক করেছে। জেলার নন্দীগ্রাম থানার ওসি শওকত কবীর জানান, শুক্রবার সকালে তারা মোরশেদুল ইসলাম নামে এই ব্যক্তিকে আটক করেন।

মোরশেদুল নন্দীগ্রাম উপজেলার ইউসুফপুর গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে যৌতুক নেওয়ারও অভিযোগ করেছেন গৃহবধূর মা।

ওসি শওকত বলেন, 'বৃহস্পতিবার দুপুরে ওই গৃহবধূর হাত থেকে আচারের বয়াম মেঝেতে পড়ে ভেঙে যায়। এ নিয়ে শাশুড়ি বেবি বেগমের সঙ্গে তার ঝগড়া হয়। রাতে তার স্বামী মোরশেদুল বাসায় ফিরে ঘটনা শুনে স্ত্রীকে বেধড়ক মারধর করেন।

'এক পর্যায়ে তার মাথার চুল মুড়িয়ে ন্যাড়া করে দেন। ঘটনার পর স্বামী-শাশুড়ি তাকে একটি ঘরে আটকে রাখেন। শুক্রবার সকালে গৃহবধূ কৌশলে মোবাইল ফোনে নাটোরের সিংড়া উপজেলায় তার বাবা-মাকে খবর দিলে তারা এসে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে পুলিশে খবর দেন।'

এ ঘটনায় গৃহবধূর মা শুক্রবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে নন্দীগ্রাম থানায় মামলা করেন বলে ওসি শওকত কবীর জানান।

গৃহবধূর মা অভিযোগ করেন, 'নয় মাস আগে তার মেয়ের বিয়ের পর থেকে মোটরসাইকেল কিনবে বলে মোরশেদ আমাদের চাপ দিয়ে ৫০ হাজার টাকা নেয়। পরে আবার মাছ চাষ করার জন্য দুই দফায় এক লাখ টাকা নিয়েছে।' ঘটনা তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ওসি শওকত কবীর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<76719 and publish = 1 order by id desc limit 3' at line 1