শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ভারতের আনুগত্য আমরা চাই না :ওবায়দুল কাদের

নতুনধারা
  ২০ নভেম্বর ২০১৯, ০০:০০

যাযাদি ডেস্ক

ভারত আমাদের বন্ধু। আমরা ভারতের প্রতি আনুগত্য নই। আমরা বন্ধুত্ব করেছি। আনুগত্য আমরা চাই না। আমাদের শক্তির উৎস দেশের জনগণ। কোনো বিদেশি শক্তি আমাদের ক্ষমতায় বসাবে না। বিএনপি বিদেশিদের দ্বারে দ্বারে ঘুরছে। ক্ষমতার জন্য আওয়ামী লীগ জনগণের কাছে দাবি জানাবে, ভোট চাইবে। কিন্তু কোনো বিদেশি শক্তি আমাদের ক্ষমতায় বসাবে না।

মঙ্গলবার বিকালে গাজীপুর জেলা শহরের শহীদ বরকত স্টেডিয়ামে আওয়ামী লীগের গাজীপুর মহানগর ও জেলা শাখার প্রতিনিধি সভা-২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপির এখন কোনো ইসু্য নেই। বেলা শেষ। শেষ বেলায় বিএনপির নেতারা ইসু্য খুঁজে বেড়াচ্ছে। আমরা তো জানি ভারতের আনুগত্যের জন্য ভিক্ষা চাইছেন। বারবার ব্যর্থ হয়ে এখন আওয়ামী লীগকে ভারতের সঙ্গে জড়িয়ে পুরনো সেই সুরে নতুন খেলা শুরু করেছেন।

'প্রধানমন্ত্রীর সঙ্গে সঙ্গে অ্যাকশন নিচ্ছেন দলের বিরুদ্ধেও, কাজেই বিএনপির হাতে কোনো ইসু্য আমরা দেবো না। কয়েকদিনের মধ্যে পেঁয়াজের মূল্য স্বাভাবিক হবে। লবণ নিয়ে অনেকেই কারসাজি শুরু করেছেন খবর পাচ্ছি। এ সিন্ডিকেট ভেঙে দিতে হবে।'

সড়ক পরিবহণের মালিক ও শ্রমিকদের নতুন আইন মেনে চলার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, জনগণের স্বার্থে ও আপনাদের নিজেদের স্বার্থেও সড়কে শৃঙ্খলা দরকার। কাউকে শাস্তি দেওয়ার জন্য নয়, শৃঙ্খলার জন্য এ আইন করা হয়েছে। শেখ হাসিনা আইন করেছেন কাউকে শাস্তি দিতে না, সড়কে শৃঙ্খলা প্রতিষ্ঠার জন্য।

গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান ও সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী (নওফেল) এমপি।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উলস্নাহ খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ এমপি, মো. জাহিদ আহসান রাসেল এমপি, সিমিন হোসেন রিমি এমপি প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<76348 and publish = 1 order by id desc limit 3' at line 1