বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

স্পর্শকাতর বিষয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান

যাযাদি রিপোর্ট
  ১৫ নভেম্বর ২০১৯, ০০:০০

স্পর্শকাতর বিষয়ে যাচাই করে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের অনুরোধ জানিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। বৃহস্পতিবার এক গণবিজ্ঞপ্তিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় এ অনুরোধ জানিয়েছে।

এতে বলা হয়, সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, প্রিন্ট, ইলেক্ট্রনিক, অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তি, রাজনৈতিক ব্যক্তি, ব্যবসায়ী, সরকারি কর্মকর্তা ও প্রতিষ্ঠান বিষয়ে বিভিন্ন সময়ে বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশ পরিলক্ষিত হচ্ছে। ফলে জনশৃঙ্খলার অবনতি, ব্যক্তিগত সুনাম ক্ষুণ্ন, সামাজিক অস্থিরতা সৃষ্টিসহ জনমনে বিভ্রান্তি তৈরি হচ্ছে।

জনশৃঙ্খলার অবনতি ও সামাজিক অস্থিরতা রোধে গণমাধ্যমের ইতিবাচক ভূমিকার প্রতি সরকার যথেষ্ট আস্থাশীল বলেও উলেস্নখ করা হয় বিজ্ঞপ্তিতে।

এতে বলা হয়, 'এতদপ্রেক্ষিতে উলিস্নখিত স্পর্শকাতর বিষয়ে যথাযথভাবে যাচাইপূর্বক বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ পরিবেশনের জন্য অনুরোধ করা যাচ্ছে।' তবে কোনো সংবাদ প্রকাশের পরিপ্রেক্ষিতে এ গণবিজ্ঞপ্তি জারি করা হলো সে বিষয়ে কিছু জানায়নি স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<75556 and publish = 1 order by id desc limit 3' at line 1