logo
মঙ্গলবার ১৮ ডিসেম্বর, ২০১৮, ৪ পৌষ ১৪২৫

  অনলাইন ডেস্ক    ১১ আগস্ট ২০১৮, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

গাড়ি চোর

ধরল গরু!

যাযাদি ডেস্ক

মাকির্ন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় সম্প্রতি অদ্ভুত এক ঘটনা ঘটেছে। গাড়ি চুরি করে পালাচ্ছিল এক নারী চোর আর তাকে ধাওয়া করেছিল পুলিশ। কিন্তু শেষ পযর্ন্ত সেই চোর ধরতে পুলিশকে

সাহায্য করল এক দল গরু। পুলিশ হেলিকপ্টার থেকে তোলা এই ঘটনার ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল।

আন্তজাির্তক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, জেনিফার কফম্যান নামের এক মহিলা একটি এসইউভি চুরি করে পালাচ্ছিল। তাকে গাড়িতে এবং হেলিকপ্টারে ধাওয়া করে পুলিশ। পালাতে পালাতে জেনিফার এক মাঠে গাড়িটি নিয়ে নেমে যান। এরপর তিনি দৌড়াতে আরম্ভ করেন। সে মাঠে চরছিল একদল গরু। জেনিফারকে দৌড়াতে দেখে সেই পাল থেকে বেশ কিছু গরু বেরিয়ে তাকে ধাওয়া করে এবং একসময় তাকে কোণঠাসা করে ফেলে। এরপরই গাড়িতে তার পিছু নেওয়া পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এসআইয়ের স্ত্রীর

ঝুলন্ত মরদেহ

রংপুর প্রতিনিধি

রংপুর নগরীর ধাপ হাজিপাড়া থেকে শুক্রবার সকালে গঙ্গাচড়া মডেল থানার এসআই আশরাফুল ইসলামের স্ত্রী ফেরদৌসি বেগমের (৩২) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আশরাফুলের বাড়ি দিনাজপুর জেলায়। তিনি ওই এলাকায় ভাড়া বাসায় স্ত্রীসহ বসবাস করছিলেন।

কোতোয়ালী থানা পুলিশের এসআই ওলিয়ার রহমান জানান, ফেরদৌসি মানসিক ভারসাম্যহীন ছিলেন। সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে গলায় ওড়না দিয়ে ফঁাস লাগানো ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

কিশোরের মৃত্যু

বরিশাল অফিস

বরিশালের মুলাদী উপজেলায় শুক্রবার দুপুরে চালতা পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাইদুল (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

সাইদুল মুলাদী উপজেলার তেরচর এলাকার আনোয়ার খানের ছেলে।পারিবারিক সূত্রে জানা গেছে, দুপুরে চালতা পাড়তে গিয়ে গাছের ডাল ভেঙে বৈদ্যুতিক তারের ওপর পড়ে যায় সাইদুল। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে