logo
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২২ অক্টোবর ২০১৯, ০০:০০  

ট্রলি ব্যাগে হাত-পা ও মাথাবিহীন লাশ

ট্রলি ব্যাগে হাত-পা ও মাথাবিহীন লাশ
ময়মনসিংহ পাটগুদাম ব্রিজমোড় বাস টার্মিনাল এলাকায় পড়ে থাকা ট্রলি ব্যাগ -সংগৃহীত
যাযাদি ডেস্ক

ময়মনসিংহ নগরের পাটগুদাম ব্রিজমোড় বাস টার্মিনাল এলাকায় রোববার বেলা ১১টার দিকে একটি লাল রঙের ট্রলি ব্যাগ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। ব্যাগটি নিতে কেউ না আসায় সন্ধ্যার দিকে পুলিশে খবর দেওয়া হয়। কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে ছুটে যান পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। বোমা সন্দেহে কড়া নিরাপত্তায় রাতভর ব্যাগটি পাহারা দেয় পুলিশ। সোমবার সকালে পুলিশের বোমা বিশেষজ্ঞ দল ঘটনাস্থলে যায়। ব্যাগ খুলে মানুষের হাত-পা কাটা মৃতদেহ পাওয়া যায়।

লাশটি পুরুষের। ময়মনসিংহ পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ জানায়, পাটগুদাম বাস টার্মিনাল এলাকার একজন ব্যবসায়ী রোববার বেলা ১১টার দিকে লাল রঙের একটি ট্রলি ব্যাগ পড়ে থাকতে দেখেন। দিনভর ব্যাগটি পড়ে থাকার পর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যাগটির ভেতর খুব ভারী কিছু আছে বলে সন্দেহ করে। পরে বোমা সন্দেহে ব্যাগটি ঘিরে রাখে পুলিশ। সোমবার সকালে পুলিশের বিশেষজ্ঞ দল ব্যাগটি খুলে দেখে, ভেতর চার স্তরে পলিথিন মোড়ানো কিছু রয়েছে। পলিথিন সরিয়ে হাত-পা কাটা একটি মৃতদেহ পাওয়া যায়, যা পুরুষের।

পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন বলেন, 'আমাদের ধারণা, এটি খুব ঠান্ডা মাথার হত্যাকান্ড। পুলিশ এ ব্যাপারে তদন্ত শুরু করেছে।'

স্থানীয় বাসিন্দারা জানান, সকাল থেকে ব্যাগটিতে মাছি বসতে শুরু করে। এতে অনেকের সন্দেহ হয় ব্যাগটিতে মানুষের লাশ থাকতে পারে। পাটগুদাম বাস টার্মিনাল এলাকা ময়মনসিংহ নগরের ব্যস্ততম এলাকা। রোববার সন্ধ্যা থেকে ব্যাগটি ঘিরে ছিল উৎসাহী মানুষের ভিড়।

কুড়িগ্রামে অজ্ঞাত ব্যক্তির

খন্ডিত পা উদ্ধার

এছাড়া কুড়িগ্রামে অজ্ঞাত এক ব্যক্তির খন্ডিত করা পা উদ্ধার করেছে পুলিশ। তবে শরীরের বাকি অংশের হদিস মেলেনি।

সোমবার ভোরে সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পশ্চিম কল্যাণ গ্রামের এক পুকুরপাড় থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় দ্বি-খন্ডিত করা ওই কাটা পা উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার ওসি মাহফুজার রহমান জানান, কোমর থেকে কেটে বিচ্ছিন্ন করা পা থানায় নিয়ে যাওয়া হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত কাজ শুরু করেছে।

বেলগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান জানান, সোমবার ভোরে স্থানীয় লোকজন ইউনিয়ন পরিষদের সন্নিকটে পশ্চিম কল্যাণ গ্রামে ইমাম মোস্তাফিজুর রহমানের বাড়ির পুকুর পাড়ে একটি খন্ডিত পা পাওয়া গেছে বলে জানান। তিনি সঙ্গে সঙ্গে বিষয়টি পুলিশ ও প্রশাসনকে অবগত করে ঘটনাস্থলে যান। সেখানে পুকুর পাড়ে এক ব্যক্তির বাম পা কোমরের নিচ থেকে কাটা অবস্থায় পলিথিনে মোড়ানো দেখতে পান।

পুকুরে শরীরের বাকি অংশ আছে কি না তা খতিয়ে দেখতে জাল দিয়ে তলস্নাশি করা হলেও সেখানে আর কিছু পাওয়া যায়নি বলে জানান তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে