শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

পূজায় অতিরিক্ত মদ পানে খুলনায় ৫ জনের মৃতু্য

নতুনধারা
  ১০ অক্টোবর ২০১৯, ০০:০০

খুলনা অফিস

খুলনায় অতিরিক্ত মদ্যপানে আপন ২ ভাইসহ ৫ জনের মৃতু্য হয়েছে। পূজায় আনন্দ করতে গিয়ে অতিরিক্ত মদ পানে তাদের মৃতু্য হয়েছে বলে জানা গেছে। মৃতরা হলেন- নগরীর গলস্নমারী এলাকার নরেন্দ্র দাসের ছেলে প্রসেনজিৎ দাস (২৯) ও তাপস (৩২), ভৈরব টাওয়ার এলাকার মানিক বিশ্বাসের ছেলে রাজু বিশ্বাস (২৫), রূপসা উপজেলার রাজাপুর এলাকার পরিমল ও নগরীর গ্যালাক্সোর মোড় এলাকার প্রদীপ শীলের ছেলে সুজন শীল (২৬)। এছাড়া অতিরিক্ত মদ্যপানে অসুস্থ অমিত শীল (৪০) ও দ্বীপ্ত নামে দু'জন খুমেক হাসপাতালে চিকিৎসাধীন। এদের মধ্যে অমিতকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। মৃতদের মরদেহ খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতাল মর্গে রয়েছে।

খুমেক হাসপাতালের চিকিৎসক আলমগীর ও ডা. ওমর ফারুক জানান, মৃত ও তাদের সঙ্গীরা দুর্গাপূজার বিজয়া দশমীতে আনন্দ উপভোগ করতে গিয়ে অতিরিক্ত মদ পান করেছিলেন। এক পর্যায়ে তারা অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার রাতেই তাদের হাসপাতালে ভর্তি করা হয়। অতিরিক্ত মদ্যপানকারীদের মধ্যে ৪ জন গতকাল বুধবার সকাল থেকে দুপুর ১২টার মধ্যে বিভিন্ন সময়ে ও একজন মঙ্গলবার গভীর রাতেই মারা যান বলে তারা জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<70473 and publish = 1 order by id desc limit 3' at line 1