logo
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

  যাযাদি রিপোর্ট   ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

রাজধানীতে ২ জনের লাশ উদ্ধার

রাজধানীর কদমতলী এলাকার একটি বাসা থেকে এক গৃহবধূর (১৮) লাশ উদ্ধার করেছে পুলিশ।

কদমতলী হাইস্কুল রোডের ওই ভাড়া বাসায় স্বামী রাশেদের সঙ্গে থাকতেন তিনি।

প্রতিবেশীদের বরাত দিয়ে কদমতলী থানার এসআই শহীদুলস্নাহ মামুন বলেন, সকালে বাসা থেকে কাউকে বের হতে না দেখে অন্য ভাড়াটিয়াদের সন্দেহ হয়। 'খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।'

গৃহবধূর স্বামী রাশেদকে আটক করে থানায় নেয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, 'ওই নারীর মুখ, গলা ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, স্বামীর মারধরে তার মৃতু্য হয়েছে।'

তিনি জানান, প্রায় দেড় বছর আগে ভালোবেসে ওই নারীকে বিয়ে করেছিলেন রাশেদ। বিয়ের পরই ওই বাসা ভাড়া নিয়েছিলেন। রাশেদ একটি কারখানার শ্রমিক বলে জানান এসআই শহীদুলস্নাহ।

ওই গৃহবধূর বাবা জানিয়েছেন, মেয়ের সঙ্গে শুক্রবার রাতে তার শেষ কথা হয়েছে। মেয়ে তাকে জরুরিভিত্তিতে তার বাসায় আসতে বলেছিল।

এদিকে রাজধানীর হাতিরঝিল

\হলেকের পানিতে শনিবার ভোরে এক ব্যক্তির লাশ ভেসে উঠেছে। তবে এ পর্যন্ত লাশের পরিচয় জানা যায়নি। পুলিশ লাশ উদ্ধার করেছে। মারা যাওয়া ব্যক্তির বয়স আনুমানিক ৪৫ বছর।

পুলিশ বলছে, ভোরে হাতিরঝিলের কুনিপাড়া এলাকায় লাশটি ভেসে ওঠে। লাশের সামনের দিক (মাথা ও পিঠ) প্রথমে দেখা যায়। লাশটি স্থানীয় লোকজনের চোখে পড়লে তারা পুলিশে খবর দেন।

মৃতদেহের পরনে ছিল গেঞ্জি ও প্যান্ট। পুলিশের ধারণা, লাশটি দুই-তিন দিন ধরে পানিতে ডুবে ছিল। প্রাথমিকভাবে মৃতদেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। সুরতহাল শেষে লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম লেকের পানিতে লাশ ভেসে ওঠার খবরের সত্যতা নিশ্চিত করেছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে