logo
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

  সোনাগাজী সংবাদদাতা   ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

কারাগারে মা হলেন নুসরাত হত্যা মামলার আসামি মণি

কারাগারে মা হলেন নুসরাত হত্যা মামলার আসামি মণি
কামরুন নাহার মণি
ফেনী জেলা কারাগারে বন্দি থাকা নুসরাত হত্যা মামলার আসামি কামরুন নাহার মণি কন্যা সন্তানের মা হয়েছেন। মণি হত্যা মামলায় অভিযুক্ত হয়ে গত ছয় মাস ধরে কারাগারে বন্দি আছেন।

জেলা কারাগারের জেলার দিদারুল আলম জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যার দিকে বন্দি কামরুন নাহার মনির প্রসব বেদনা শুরু হলে দ্রম্নত তাকে ফেনী আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে রাত সাড়ে ১২টায় মণি কন্যা সন্তান প্রসব করেন। বর্তমানে মা ও মেয়ে দুইজন সুস্থ আছে।

নুসরাত হত্যা মামলায় মণি যখন গ্রেপ্তার হন তখন তিনি পাঁচ মাসের গর্ভবতী ছিলেন। মামলার বিচার কাজ শুরু হলে মনিরেূপ্রতি কার্য দিবসে আদালতে হাজির করা হয়। তার আইনজীবী কয়েকবার জামিন চাইলেও আদালত না মঞ্জুর করেন। অন্তঃসত্ত্বা থাকার কারণে ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি দিয়ে আইনজীবীর মাধ্যমে বিচার কাজে অংশ নেয়ার আবেদন জানালে আদালত সেটাও না মঞ্জুর করে।

নুসরাত হত্যা মামলার বিচার কাজ প্রায় শেষ পর্যায়ে রয়েছে। আসামি পক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষ হলে চলিত সপ্তাহে রায়ের তারিখ ঘোষণার সম্ভাবনা রয়েছে। এ মামলায় মনি দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন। পরে মামলার বিচার কাজ শুরু হলে আদালতে জবানবন্দির বিরুদ্ধে ডিনাই পিটিশন দাখিল

\হকরেন। পিটিশনে পিবিআইর বিরুদ্ধে নির্যাতন করে জোরপূর্বক স্বীকারোক্তি আদায়ের অভিযোগ করেন। মামলার অভিযোগপত্রে মাদ্রাসার সাইক্লোন সেল্টারের ছাদে যে পাঁচ আসামি বিরুদ্ধে নুসরাতকে আগুন লাগানোর অভিযোগ আনা হয়েছে মণি তাদের একজন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে