বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রতিনিধি সম্মেলনে ওবায়দুল কাদের

দলের ভাবমূর্তি উদ্ধারে পরগাছা দূর করা হবে

মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গা সমস্যা নিয়ে বিএনপি বিদেশিদের কাছে একটি কথাও বলেনি। উল্টো এখন রাজনীতি করছে। তাদের নেতা বিদেশে বসে সরকার হটানোর ষড়যন্ত্র করছে
যাযাদি ডেস্ক
  ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শনিবার কক্সবাজার জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রাখেন -স্টার মেইল

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলের ভাবমূর্তি উজ্জ্বল করতে আগাছা-পরগাছা দূর করা হবে। অপরাধী যেই হোক কেন ছাড় দেয়া হবে না। অনিয়ম, দুর্নীতি, বিশৃঙ্খলার সঙ্গে যারা জড়িত, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

শনিবার বিকালে কক্সবাজার সৈকতের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন পর্যটন গলফ মাঠে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে মন্ত্রী প্রধান অতিথির বক্তব্য দেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি জামায়াত আন্দোলনে ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিষ্ঠা ও পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশকে মর্যাদার আসনে নিয়ে গেছেন। বিপুলসংখ্যক রোহিঙ্গা জনগোষ্ঠীকে মানবিক আশ্রয় দিয়ে তিনি (শেখ হাসিনা) মানবতার মা উপাধি পেয়েছেন।

মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গা সমস্যা নিয়ে বিএনপি বিদেশিদের কাছে একটি কথাও বলেনি। উল্টো এখন রাজনীতি করছে। তাদের নেতা বিদেশে বসে সরকার হটানোর ষড়যন্ত্র করছে। স্থানীয় জনগণের বিরুদ্ধে রোহিঙ্গাদের উসকে দিতে চায় বিএনপি।

ওবায়দুল কাদের বলেন, জাতীয় সম্মেলনের প্রস্তুতির অংশ হিসেবে জেলা আওয়ামী লীগের এই প্রতিনিধি সম্মেলন। আগামী ১৫ ডিসেম্বরের আগে কক্সবাজারের মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন শেষ করতে হবে। কমিটিতে দলের ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন, পানি সম্পদ উপমন্ত্রী ও দলের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, উপ-দপ্তর সম্পাদক বিপস্নব বড়ুয়া, কক্সবাজারের তিন সংসদ সদস্য আশেক উলস্নাহ, সাইমুম সরওয়ার ও জাফর আলম প্রমুখ।

তিনদিনের সফরে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শনিবার দুপুরে কক্সবাজার বিমান বন্দর পৌঁছেন। এ সময় নেতাকর্মীরা তাকে স্বাগত জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<67872 and publish = 1 order by id desc limit 3' at line 1