logo
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

  যাযাদি ডেস্ক   ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

সড়কে ঝরল ৮ প্রাণ

সড়কে ঝরল ৮ প্রাণ
গোপালগঞ্জে ঢাকা-খুলনা মহাসড়কে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত বাস -স্টার মেইল
দেশের পাঁচ জেলায় শনিবার সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন শিশুসহ ৮ জন। ট্রাকের পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় গোপালগঞ্জে নিহত হয় ৪ ব্যক্তি। এছাড়া নারায়ণগঞ্জ, নাটোর, গাইবান্ধা ও কিশোরগঞ্জে পৃথক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। আমাদের প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর :

গোপালগঞ্জ : গোপালগঞ্জে মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় পুলিশের এক সুবেদারসহ চার বাসযাত্রী নিহত ও ১৫ জন আহত হয়েছে। শনিবার ভোরে সদর উপজেলার সোনাশুর নামে স্থানে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। নিহতরা হলেন গোপালগঞ্জ পুলিশ লাইনে কর্মরত সুবেদার আব্দুর রশিদ (৪৫), পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার রাজলক্ষ্ণী গ্রামের নারায়ণ হাওলাদারের ছেলে বিজন হাওলাদার (২৩), একই উপজেলার পাতিলাখালী গ্রামের নূর ইসলামের ছেলে রাসেল (২২) এবং ছোট আমতলী গ্রামের দশরত মন্ডলের ছেলে কমল মন্ডল (২৪)।

পুলিশ জানায়, চাকা পাংচার হয়ে রডবোঝাই একটি ট্রাক সোনাশুরে হাইওয়ের পাশে দাঁড়িয়ে ছিল। ঢাকা থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী ইমাদ পরিবহনের একটি নৈশ কোচ ট্রাকটিকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে বাস ও ট্রাক দুটিই দুমড়েমুচড়ে যায়। বাসের ৩ যাত্রী নিহত ঘটনাস্থলেই মারা যান। সুবেদার রশিদকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত ১৫ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপতালে নেয়া হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ২ জনকে খুলনা পাঠানো হয়েছে।

বড়াইগ্রাম (নাটোর) : নাটোরের বড়াইগ্রামে বাস চাপায় শ্যামলী পরিবহনের হেলপার সেলিম হোসেন (৪২) নিহত হয়েছেন। শনিবার বিকেলে উপজেলার বনপাড়া বাইপাস মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সেলিম হোসেন কুষ্টিয়া জেলার মিরপুর থানার পুড়াদহ গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে। বনপাড়া হাইওয়ে থানার সার্জেন্ট সরওয়ার হোসেন জানান, কুষ্টিয়া থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস বনপাড়া কাউন্টার থেকে যাত্রী নিয়ে বাসে ফেরার পথে দ্রম্নতগামী ট্রাক সেলিম হোসেনকে চাপা দেয়। এতে গুরুতর আহত হলে উদ্ধার করে স্থানীয় আমিনা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, ট্রাকটি আটক করা হয়েছে তবে চালক-হেলপার পালিয়ে গেছে।

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের গঙ্গাপুর এলাকায় অটোবাইক গাড়ির ধাক্কা লেগে নুর মোহাম্মদ (৫) নামের এক শিশু মারা গেছে। শনিবার দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়নের গঙ্গাপুর (শিবপুর) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু গঙ্গাপুর (শিবপুর) গ্রামের ইসমাইল মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে দিকে শিশু নুর মোহাম্মদ রাস্তা পারাপারের সময় বেপরোয়া গতিতে একটি যাত্রীবাহী অটোবাইক ধাক্কা দেয়। এসময় শিশুটি মাটিতে লুটিয়ে পড়ে মারাত্মকভাবে আহত হয়। এ সময় আহত শিশুকে পথচারীরা উদ্ধার করে স্থানীয় কাঁচপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পলাশবাড়ী (গাইবান্ধা) : গাইবান্ধার পলাশবাড়ীতে ট্রাকের ধাক্কায় মিলন মিয়া (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার রাত ১০টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের রাইসমিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মিলন মিয়া জেলার সাদুল্যাপুর উপজেলার পাটানোছা গ্রামের আনিছুর রহমানের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, মিলন মিয়া একজন রং ব্যবসায়ী। সাদুল্যাপুরে তার একটি রঙয়ের দোকান আছে। রাতে পলাশবাড়ী থেকে রঙ কিনে তিনি মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। তিনি পথে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের রাইস মিল এলাকায় পৌঁছিলে গাইবান্ধা থেকে পলাশবাড়ী গামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে চলে যায়। স্থানীয়রা মিলন মিয়াকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের কটিয়াদীতে কাভার্ড ভ্যানের চাপায় উপজেলা যুবদলের সভাপতি হাবিবুর রহমান রাসেল (৪৫) নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী ঘাগৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সুরভি আক্তার গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল পৌনে ৯টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের কটিয়াদী উপজেলার বানিয়াগ্রাম এলাকায়। রাসেল কটিয়াদীর ভোগপাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে