logo
রোববার ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

  সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা   ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

সোনারগাঁওয়ের শীর্ষ সন্ত্রাসী গিট্টু হৃদয় বন্দুকযুদ্ধে নিহত

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার শীর্ষ মাদক ব্যবসায়ী মো. হৃদয় ওরফে গিট্টু হৃদয় (৩০)র্ যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের র্(যাব-১১) সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। বুধবার ভোর ৪টায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে একটি প্রাইভেট গাড়িসহ একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধে নিহত গিট্টু হৃদয় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার মৃত সবুজ মিয়ার ছেলে। পুলিশ সূত্রে জানা যায়, সে সোনারগাঁও থানার তালিকায় এক নম্বর মাদক ব্যবসায়ী ও ১০ হাজার টাকা পুরস্কার ঘোষিত পলাতক আসামি। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ১৭টি মামলা রয়েছে।

র্

যাব-১১ এর এএসপি জসিম উদ্দিন চৌধুরী বলেন, ভোর ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি এলাকায়র্ যাব-১১ এর চেকপোস্ট ছিল। এ সময় মহাসড়কের চেকপোস্টে একটি গাড়িকে থামার নির্দেশ দিলেও গাড়ি না থামিয়ে গাড়ি থেকের্ যাবকে লক্ষ্য করে অতর্কিত আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালানো হয়। এ সময়র্ যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এ ঘটনায় সোনারগাঁয়ের শীর্ষ মাদক ব্যবসায়ী গিট্টু হৃদয় গুলিবিদ্ধ হন। হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুলিবিনিময়ের ঘটনায়র্ যাবের ওবায়দুল নামে এক সদস্য আহত হন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে