logo
সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৬ আগস্ট ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

দু'মুখো মাছ ধরা

পড়ল যুক্তরাষ্ট্রে

যাযাদি ডেস্ক

দু'মুখো মাছের ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। নিউইয়র্কের একটি লেকে ধরা পড়েছে মাছটি। অদ্ভুত চেহারার মাছের ছবিটি দেখে অনেকেই অবাক।

ফক্স ও এনডিটিভির খবরে বলা হয়েছে, ডেবি গেডেস নামের এক নারী তার স্বামীর সঙ্গে নিউইয়র্কের চ্যাম্পলেন লেকে মাছটি ধরেন। তিনি বলেন, 'আমরা যখন নৌকায় তুললাম, তখন মাছটাকে দেখে বিশ্বাস করতে পারছিলাম না। মাছের দুটি মুখ! খুব আশ্চর্যজনক প্রাণী!' অদ্ভুত দর্শন মাছের ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। ডেবি গেডেস এনবিসি টিভিকে বলেন, 'আমরা যখন নৌকায় তুললাম, তখন মাছটাকে দেখে বিশ্বাস করতে পারছিলাম না!' ডেবি জানিয়েছেন, তিনি এবং তার স্বামী কয়েকটি ছবি তুলে তারপর লেকে ফের মাছটিকে ছেড়ে দেন। মাছের একটি ছবি ফেসবুকে পোস্ট করা হলে তা ভাইরাল হয়। ছবিটি বিশ্বজুড়েই ব্যাপকভাবে শেয়ার হয়েছে। অনলাইনে শেয়ার হওয়ার পর থেকে দু'মুখো মাছের ছবিটি মানুষ শেয়ার করেছে এবং হাজারের বেশি মন্তব্য পড়েছে ছবিটিতে। মাছটি সম্পর্কে একাধিক তত্ত্বও ছড়িয়ে পড়েছে মন্তব্য অংশে।

ভাগ্নের হাতে

মামা খুন

ধনবাড়ী (টাঙ্গাইল) সংবাদদাতা

টাঙ্গাইলের ধনবাড়ীতে বাঁশ কাটাকে কেন্দ্র করে ভাগ্নের হাতে মামা হামেদ আলীকে খুনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাইস্কা ইউনিয়নের কুর্শী গ্রামে।

নিহত হামেদ আলীর বড় ভাই তোরাপ আলী জানান, গত ১০ আগস্ট ঘরের কাজে ভাগ্নে আলিফদের বাড়ির পাশে বাঁশ ঝাড়ে বাঁশ কাটতে গেলে মামা হামেদ আলীকে (৪৫) একা পেয়ে পূর্ব শত্রম্নতার জের ধরে একই গ্রামের হযরত আলীর ছেলে রাকিব, আলিফ, রিপন, হযরত আলীর স্ত্রী রাবেয়া ও হযরত আলীর ভাগ্নে একই এলাকার শহিদের ছেলে ফরহাদ মিলে তাকে বেধড়ক মারপিট ও কুপিয়ে আহত করে। আহত হামেদ আলীকে চিকিৎসার জন্য মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে তার অবস্থার অবনতি ঘটায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও তার শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে শনিবার রাত ১১টায় তার মৃতু্য হয়।

পানিতে ডুবে

শিশুর মৃতু্য

স্টাফ রিপোর্টার, মাদারীপুর

মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা এলাকায় রোববার বেলা ৩টার দিকে পানিতে ডুবে এনি নামে ৪ বছরের এক শিশু মারা গেছে। এনি পাঁচখোলা গ্রামের দাউদ মিয়ার মেয়ে।

হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা গেছে, সদর উপজেলার পাঁচখোলা এলাকার দাউদ মিয়ার মেয়ে এনি ঘরের পাশে খেলছিল। এ সময় পরিবারের সবার অগোচরে বাড়ির পাশে পুকুরের পানিতে পড়ে যায়। কিছু সময় পরে পরিবারের লোকজন বাড়ির আশপাশে কোথাও না পেয়ে পুকুরের পানিতে খুঁজতে থাকে। তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতাল সূত্র জানায়, পানিতে পরে ডুবে যাওয়া শিশুকে হাসপাতালে নিয়ে আসে স্থানীয় লোকজন। চেকআপ করে দেখা যায় হাসপাতালে আনার পূর্বে শিশুটি মারা গেছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে