শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পচা খাবার বিক্রি, ১০ রেস্তোরাঁকে ২৬ লাখ টাকা জরিমানা

যাযাদি রিপোর্ট
  ২১ জুলাই ২০১৯, ০০:০০

হজযাত্রাকে কেন্দ্র করে রাজধানীর আশকোনায় হাজি ক্যাম্প এলাকায় আনাগোনা বেড়েছে হজযাত্রী ও তাদের স্বজনদের। চাহিদা বেড়ে যাওয়ায় পচা-বাসি খাবারের পসরা সাজিয়ে বসেছে আশপাশের বেশ কয়েকটি হোটেল ও রেস্তোরাঁ। আর, সুযোগ বুঝে রাখা হচ্ছে বাড়তি দাম। এসব অভিযোগে এ এলাকার ১০টি রেস্তোরাঁকে ২৬ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার দুপুর থেকে রাত ৮টা পর্যন্ত পরিচালিত এ অভিযানের নেতৃত্ব দেনর্ যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

তিনি বলেন, হাজি ক্যাম্পে মানুষের আনাগোনা বেড়ে যাওয়ার সুযোগে প্রতারণার ফাঁদ পেতেছে অসাধু ব্যবসায়ীরা। এ এলাকার ১০টি রেস্তোরাঁয় অভিযান চালিয়ে পচা-বাসি খাবার বিক্রি করতে দেখা গেছে। এছাড়া, চাহিদা বেড়ে যাওয়ায় নির্ধারিত দামের চেয়ে বাড়তি দাম আদায় করছিল তারা।

এসব অপরাধে তাদের মোট ২৬ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় তিনজনকে ছয় মাস করে কারাদন্ডসহ একটি রেস্তোরাঁ সিলগালা করে দেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<59220 and publish = 1 order by id desc limit 3' at line 1