শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কক্সবাজারে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১

যাযাদি ডেস্ক
  ১২ জুলাই ২০১৯, ০০:০০

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাদক মামলার এক আসামি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে উপজেলার লেঙ্গুরবিল মালিরমাঠ ছড়া পাহাড়ি এলাকায় গোলাগুলির এ ঘটনা ঘটে বলে জানান টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ।

নিহত আব্দুল মালেক (৩৮) টেকনাফ পৌরসভার পুরনো পলস্নান পাড়ার মকবুল আহাম্মদের ছেলে।

ওসি প্রদীপ বলেন, 'মালেক একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ছয়টির বেশি মাদক মামলা রয়েছে। এসব মামলায় মালেক পলাতক ছিলেন। বুধবার রাতে তাকে টেকনাফ পৌর বাসস্টেশন থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে নিয়ে ইয়াবা উদ্ধার করতে গলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

'পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। পরে মালেককে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।'

ঘটনাস্থলে তলস্নাশি করে দুটি বন্দুক, ১৩টি গুলি, ২১টি গুলির খোসা ও পাঁচ হাজার ইয়াবা পাওয়া গেছে বলে তিনি জানান।

এ ঘটনায় এএসআই রামচন্দ্র দাশ, কনস্টেবল আব্দুর শুক্কুর ও রাজু মজুমদার আহত হয়েছেন বলে জানান ওসি প্রদীপ কুমার। মালেকের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও তিনি জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<57826 and publish = 1 order by id desc limit 3' at line 1