শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বঙ্গোপসাগর থেকে ২০ জেলে অপহরণ

বাগেরহাট প্রতিনিধি
  ২৯ জুলাই ২০১৮, ০০:০০
আপডেট  : ২৯ জুলাই ২০১৮, ০০:০০

বাগেরহাটের পূবর্ সুন্দরবন বিভাগের শরণখোলা রেঞ্জের বঙ্গোপসাগরে মাছ ধরা ট্রলারে গণডাকাতিসহ ২০ জেলেকে মুক্তিপনের দাবিতে অপহরণ করেছে বনদস্যু ছোট ভাই বাহিনীর সদস্যরা।

শুক্রবার রাত ১২টা থেকে শনিবার ভোর পযর্ন্ত বঙ্গোপসাগরের দুবলারচর এলাকায় এফবি মা-জননী ও এফবি ইমরান নামে দুটি ট্রলারে হানা দিয়ে মালামাল লুটে করে জেলেদের অপহরণ করে তারা।

ঘটনার সত্যতা নিশ্চত করে উপক‚লীয় মৎস্যজীবী সমিতির সভাপতি শেখ ইদ্রিস আলী বলেন, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে জেলেরা মাছ ধরার জন্য জাল ফেলে ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিল।

এ সময় বনদস্যু ছোট ভাই বাহিনীর সদস্যরা জেলে বহরে হামলা চালিয়ে গণডাকাতি করে সবর্স্ব লুটে নেয়। বনদস্যুরা ডাকাতি শেষে ট্রলার এফবি মা-জননীর মাঝি খোকন, নিজাম ও এফবি ইমরান ট্রলারের মাঝি খলিলসহ ২০ জেলেকে মুক্তিপণের দাবিতে অপহরণ করে নিয়ে যায়। উল্লেখ্য, এসব জেলেদের বাড়ি বরগুনার পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকায়।

বাগেরহাটের পূবর্ সুন্দরবন বিভাগের শরণখোলা রেঞ্জের সহকারী বন-সংরক্ষক (এসিএফ) মোহাম্মদ হোসেন জানান, দুবলারচর এলাকায় জেলেবহরে গণডাকাতি শেষে বনদস্যুরা ২০ জেলেকে মুক্তিপনের দাবিতে অপহরণের খবর পাওয়ার পর সকালে বিষয়টি কোস্টগাডের্ক জানানো হয়েছে। অপহৃত জেলেদের উদ্ধারে কোস্টগাডর্ অভিযান শুরু করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<5587 and publish = 1 order by id desc limit 3' at line 1