শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মাদকবিরোধী অভিযানে চট্টগ্রামে নিহত ৩

যাযাদি রিপোটর্
  ২৭ জুলাই ২০১৮, ০০:০০
আপডেট  : ২৭ জুলাই ২০১৮, ০০:২৮

সারাদেশে চলমান মাদকবিরোধী অভিযানের মধ্যে চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিনজন নিহত হয়েছে।

র‌্যাব কমর্কতার্রা বলছেন, নিহত তিনজনই মাদক চোরাকারবারে জড়িত ছিল। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোর রাতে খুলশী থানার রেলওয়ে ক্যান্টিন গেট এলাকায় গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি মিমতানুর রহমানের ভাষ্য।

নিহত তিনজনের মধ্যে দুজনের নাম জানাতে পেরেছে র‌্যাব। এরা হলেনÑ ডালিম শেখ (২৯) ও মো. জাকির হোসেন (৩১)।

ডালিমের বিরুদ্ধে ঢাকার যাত্রাবাড়ী ও কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানায় দুটি এবং জাকিরের বিরুদ্ধে ঢাকার ওয়ারী থানায় একটি মাদকের মামলা রয়েছে বলে মিমতানুর জানান জানান।

তিনি বলেন, ভোরের দিকে একটি প্রাইভেট কার টাইগার পাসের দিকে যাওয়ার সময় রেলওয়ে ক্যান্টিন গেট এলাকায় র‌্যাবের একটি টহল দল থামার সংকেত দেয়।

কিন্তু তারা না থেমে গাড়ি থেকে গুলি ছোড়ে। আত্মরক্ষার জন্য র‌্যাব সদস্যরাও তখন পাল্টা গুলি করে। পরে ওই গাড়ির ভেতরে তিনজনের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়।

র‌্যাব কমর্কতার্ মিমতানুর বলেন, ওই গাড়ি তল্লাশি করে ১২০ কেজি গঁাজা, দুটি আগ্নেয়াস্ত্র এবং কিছু গুলি উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, প্রাইভেট কারটি একে খান গেট থেকে টাইগার পাসের দিকে আসছিল। আমাদের ধারণা, নিহতরা গঁাজাগুলো অন্য কোথাও থেকে চট্টগ্রামে নিয়ে আসছিল।

প্রধানমন্ত্রীর নিদেের্শ মে মাসে মাদকবিরোধী অভিযান শুরুর পর প্রায় প্রতি রাতেই কথিত বন্দুকযুদ্ধে ‘মাদক বিক্রেতাদের’ নিহত হওয়ার খবর দিয়ে আসছে আইনশৃঙ্খলা বাহিনী।

এ ধরনের ঘটনায় গত আড়াই মাসে দুই শতাধিক মানুষের মৃত্যু হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<5321 and publish = 1 order by id desc limit 3' at line 1