বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জাসদ-আ’লীগে মহাঐক্য: ইনু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  ২৮ জুলাই ২০১৮, ০০:০০
বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার খারঘর গণকবর স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুসহ অন্যরা -যাযাদি

জাসদ ও আওয়ামী লীগের মধ্যে মহাঐক্য আছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার খারঘর গণকবর স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, গত ১০ বছর ধরে জাসদ-আওয়ামী লীগ মহাঐক্যের মধ্যে রয়েছে। ভবিষ্যতেও থাকবে। এ ঐক্যের ফসল হিসেবে গত ২০০৮ সালের নিবার্চনে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে শাহ্ জিকরুল আহমেদ (জাসদ নেতা) বিজয়ী হয়েছিলেন। আওয়ামী লীগের বন্ধুরা তখন একসঙ্গে কাজ করেছেন। আওয়ামী লীগ এবং জাসদের কমীের্দর মাঝে কোনো বিভেদ বা বিভাজন নেই।

তিনি আরও বলেন, রাজাকার এবং জঙ্গিরা মানুষরূপী দানব। সেই দানবদের পৃষ্ঠপোষক বিএনপি এবং খালেদা জিয়া। তারা বাংলাদেশের রাজনীতির কলঙ্ক।

বিএনপির নিবার্চনে অংশ নেয়ার ব্যাপারে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নিবন্ধিত দল। তারা নিবার্চন করলে করবে। তবে আমি রাজাকার, জঙ্গি এবং দুনীির্তর দায়ে সাজাপ্রাপ্ত অপরাধীদের নিবার্চন না করার পক্ষে।

তিনি আরও বলেন, নিবার্চনে কে আসবে কে আসবে না সেটি বিবেচ্য বিষয় নয়। বিবেচ্য বিষয় হলো, সংবিধান রক্ষা করা। সংবিধান মতোই নিবার্চন অনুষ্ঠিত হবে।

এ সময় মন্ত্রীর সঙ্গে অন্যদের মধ্যে কেন্দ্রীয় জাসদের স্থায়ী কমিটির সদস্য শাহ্ জিকরুল আহমেদ, নাট্য অভিনেতা নাদের চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইকবাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<5280 and publish = 1 order by id desc limit 3' at line 1