শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদককারবারি নিহত

কক্সবাজার প্রতিনিধি
  ১৯ মে ২০১৯, ০০:০০

কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপ পশ্চিমপাড়া এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী মো. ইব্রাহীম (৩২) নিহত হয়েছেন।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় বন্দুক, ১১ রাউন্ড কার্তুজ, এবং ১৩ রাউন্ড গুলির খোসা ও পাঁচ হাজার ইয়াবা জব্দ করা হয়।

নিহত মো ইব্রাহিম টেকনাফের সাবরাং ইউপির শাহপরীরদ্বীপ মিস্ত্রী পাড়ার নুরুল আমিন প্রকাশ ভলস্নার ছেলে। তার বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে বলে দাবি করেছে পুলিশ।

টেকনাফ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে পুলিশ অভিযান চালিয়ে একাধিক মামলার পলাতক আসামি ইয়াবা ব্যবসাসী ইব্রাহিমকে শাহপরীরদ্বীপ কোনারপাড়া হতে গ্রেফতার করে। ইব্রাহিম জিজ্ঞাসাবাদে জানায়, গত কয়েক দিন পূর্বে ইয়াবার একটি বড় চালান ইঞ্জিন চালিত বোট যোগে মিয়ানমার হতে এনে শাহপরীরদ্বীপ পশ্চিমপাড়া

ফিশিং বোট ঘাটের উত্তর পাশে ঝাউবাগান সংলগ্ন বেড়িবাঁধের পশ্চিম পাশে বালুর চরে রাখা হয়েছে। চালানের বেশির ভাগ ইয়াবা বিক্রি করলেও এখনো কিছু ইয়াবা সেখানে মজুদ রয়েছে।

ওসি আরও জানান, রাতে শাহপরীরদ্বীপ পশ্চিমপাড়া ফিশিং বোট ঘাটের উত্তর পাশ ঝাউ বাগান সংলগ্ন বেড়িবাঁধের পশ্চিম পাশে বালুর ইয়াবা উদ্ধারে যায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইব্রাহিমের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। নিজেদের জীবন রক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। সেখানে ইব্রাহিম গুলিবিদ্ধ হয়। অস্ত্রধারীরা গুলি করতে করতে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলের আশপাশ তলস্নাশি করে আসামিদের বিক্ষিপ্তভাবে ফেলে যাওয়া তিনটি দেশীয় বন্দুক, ১১ রাউন্ড কার্তুজ, এবং ১৩ রাউন্ড গুলির খোসা ও পাঁচ হাজার ইয়াবা জব্দ করা হয়।

পরবর্তীতে গুরুতর আহত গুলিবিদ্ধ মো ইব্রাহিমকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তার মৃত্যু হয়। নিহত ইব্রাহিমের বিরুদ্ধে বিভিন্ন অপরাধের চারটি মামলা রয়েছে বলে দাবি করেন ওসি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<50133 and publish = 1 order by id desc limit 3' at line 1