বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

কক্সবাজার প্রতিনিধি
  ২১ এপ্রিল ২০১৯, ০০:০০

টেকনাফে ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলিতে মাদক কারবারি মো. শাহাব উদ্দিন নামের একজন নিহত হয়েছেন।

নিহত মো. শাহাব উদ্দিন উপজেলার হোয়াইক্যং ইউপির কানজর পাড়া এলাকার মৃত আব্দুর রহমানের পুত্র। এ সময় ঘটনাস্থল থেকে ২টি এলজি, ৭ রাউন্ড কার্তুজ, ৯টি খালি খোসা ও ২,৪০০ পিস ইয়াবা উদ্ধার করা করেছে পুলিশ।

টেকনাফ মডেল থানার পরিদর্শক (অপারেশন) রাকিবুল ইসলাম খান জানান, শনিবার ভোররাতে হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া পাহাড়ি এলাকায় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী দুই গ্রম্নপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এ সংবাদে থানা পুলিশের একটি টিম দ্রম্নত ঘটনাস্থলে গেলে অস্ত্রধারীরা ঘটনাস্থল ত্যাগ করে পাহাড়ে ঢুকে পড়ে। পুলিশ ওই স্থানে তলস্নাশি চালিয়ে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় অস্ত্র ও গোলাবারুদসহ উদ্ধার করে। গুলিবিদ্ধ ব্যক্তিকে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, গুলিবিদ্ধ মরদেহটি কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তি চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<46263 and publish = 1 order by id desc limit 3' at line 1