শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
ট্রাকচাপায় এনায়েতপুরে নিহত ১

কুমিলস্নায় দুই দুর্ঘটনায় দুই স্কুলছাত্রী নিহত

স্টাফ রিপোর্টার, কুমিলস্না/চান্দিনা সংবাদদাতা
  ২৭ মার্চ ২০১৯, ০০:০০

কুমিলস্নায় পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে রিয়া সাহা ও ইয়াসমিন আক্তার নামে দুই স্কুলছাত্রীর। মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার মস্তাপুর ও জেলার চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে। নিহত রিয়া সাহা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর উচ্চবিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী এবং ইয়াসমিন আক্তার চান্দিনা উপজেলার কুটুম্বপুর উচ্চবিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী বলে সংশ্লিষ্ট থানা পুলিশ নিশ্চিত করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুমিলস্না সদর দক্ষিণ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাপুর নামক স্থানে মঙ্গলবার সকাল সোয়া ৮টায় উপজেলা সদরগামী সিটি লিংক সার্ভিসের একটি লেগুনা উল্টে গেলে রিয়া সাহা নামক এক স্কুলছাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও অন্তত ১০ ছাত্রী। নিহত রিয়া সাহা স্থানীয় দুর্গাপুর গ্রামের রবি সাহার মেয়ে। খবর পেয়ে সদর দক্ষিণ ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিলস্না মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পুলিশ সিটি লিংক সার্ভিসের লেগুনা উদ্ধার করেছে। তাৎক্ষণিকভাবে আহত ছাত্রীদের পরিচয় পাওয়া যায়নি। বিজয়পুর উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জসিম উদ্দিন মজুমদার জানান, মহান স্বাধীনতা ও ৪৯তম জাতীয় দিবস উপলক্ষে সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর উচ্চবিদ্যালয়ের ছাত্রীরা উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মাঠে আয়োজিত অনুষ্ঠানে যাওয়ার পথে মস্তাপুর নামকস্থানে তাদের বহনকারী সিটি লিংক সার্ভিসের লেগুনা উল্টে ঘটনাস্থলে দশম শ্রেণির ছাত্রী রিয়া সাহা নিহত হয়। সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুন অর রশিদ জানান, ঘাতক লেগুনাটি আটক করা হয়েছে।

অপরদিকে জেলার চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকায় লরির চাপায় ইয়াসমিন আক্তার নামে আরও এক স্কুলছাত্রী নিহত হয়েছে। সে কুটুম্বপুর উচ্চবিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন চান্দিনা থানার ওসি আবু ফয়সাল।

এনায়েতপুরে নিহত ১

এনায়েতপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের এনায়েতপুরে অবৈধ বালু বোঝাই ট্রাকের চাপায় চলচ্চিত্র পরিচালক এম এম সরকারের বড়ভাই আবদুস সোবহান সরকার (৬৭) নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে বেতিল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোবহান সরকার গোপালপুর গ্রামের মৃত হাজী জয়নাল আবেদিন সরকারের ছেলে ও চলচ্চিত্র নির্মাতা প্রয়াত এমএম সরকারের বড়ভাই।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানান, মঙ্গলবার সকালে সদিয়া চাঁদপুর ইউপির বেতিল যমুনা নদী পাড় থেকে বালু নিয়ে একটি ট্রাক গোপালপুরের দিকে যাচ্ছিল। এ সময় বেতিল মোড়ে একটি ভ্যানের সঙ্গে ওই ট্রাকের হালকা ধাক্কা লাগে। এতে ড্রাইভার ক্ষিপ্ত হয়ে ভ্যান চালককে ধরতে গেলে ট্রাকটি গড়িয়ে পথচারী সোবহান সরকারকে চাপা দেয়। এতে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক ট্রাকট করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে এনায়েতপুর থানার ওসি তদন্ত মোয়াজ্জেম হোসেন জানান, মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<42767 and publish = 1 order by id desc limit 3' at line 1