বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

কুমিলস্নায় বন্দুকযুদ্ধে ১১ মামলার আসামি নিহত

স্টাফ রিপোর্টার, কুমিলস্না
  ২২ মার্চ ২০১৯, ০০:০০

কুমিলস্নায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ১১ মামলার আসামি জামাল হক ওরফে জাম্বু মিয়া নামে এক মাদকব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে জেলার সদর দক্ষিণ উপজেলার ধনপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ৩০ কেজি গাঁজা ও ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। নিহত জামাল হক ওই উপজেলার জয়নগর গ্রামের হারেছ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, মাদকদ্রব্য উদ্ধারের জন্য জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ও সদর দক্ষিণ মডেল থানা পুলিশের যৌথ টিম জেলার সদর দক্ষিণ উপজেলার ধনপুর এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে আত্মরক্ষার্থে পুলিশও ২৬ রাউন্ড পাল্টা গুলি ছুঁড়ে। এ সময় গুলিবিদ্ধ হয়ে মাদক ব্যবসায়ী জামাল হক ওরফে জাম্বু মিয়া (৩৫) আহত হয়। পরে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে কুমিলস্না মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই অভিযানকালে ডিবির পরিদর্শক নাছির সরকার, এসআই আহসান, কনস্টেবল হাবিব ও রফিক আহত হন। সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুন অর রশিদ জানান, নিহত মাদক ব্যবসায়ী জামাল হক ওরফে জাম্বু মিয়ার বিরুদ্ধে মাদক আইনে সদর দক্ষিণ মডেল থানাসহ জেলার বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ৩০ কেজি গাঁজা ও ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় পুলিশ আহত ও মাদক আইনে পৃথক ২টি মামলা হয়েছে। অপর মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

\হ

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<42112 and publish = 1 order by id desc limit 3' at line 1