শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নারায়ণগঞ্জে মিস্ত্রি হালিম হত্যায় ৪ জনের ফঁাসি

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  ১৯ জুলাই ২০১৮, ০০:০০

নারায়ণগঞ্জের ফতুল্লায় ইলেকট্রনিক্স মিস্ত্রি আব্দুল হালিম (৩৪) হত্যাকাÐে জড়িত ৪ জনের ফঁাসির আদেশ দিয়েছে আদালত। এ ছাড়া চার জনকে সাত বছর করে কারাদÐ ও ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মো. আনিসুর রহমানের আদালত এ রায় দেয়। এ মামলায় তিন আসামিকে খালাস দিয়েছে আদালত। দÐপ্রাপ্ত আসামিরা হলোÑ ইকবাল, সোহাগ, সাদেক ও বাবু কাজী।

খালাস আসামিরা হলোÑ আবুল হোসেন, মেহেদী ও মোক্তার হোসেন। রায় ঘোষণার সময় এরা তিনজনই আদালতে উপস্থিত ছিল। এ ছাড়া দÐপ্রাপ্ত আসামির সবাই পলাতক রয়েছে।

হত্যাকাÐের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিল আসামি সাদেক। পরে সে উচ্চ আদালত থেকে জামিন নেয়ার পর পলাতক রয়েছে।

নারায়ণগঞ্জ জেলা ও দায়রা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ১৭ আগস্ট নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুর এলাকায় আবদুল হালিমের বস্তাবন্দি অবস্থায় হাত-পাবিহীন মরদেহ উদ্ধারের পর পরিবারের সদস্যরা তাকে শনাক্ত করেন। এ ঘটনায় তার পরিবার একটি মামলা দায়ের করে। ব্যবসায়িক লেনদেন ও পাওনা ৫ লাখ টাকা চাইতে গিয়েই খুন হন ইলেকট্রনিক্স মিস্ত্রি হালিম। পরে মামলার আসামিদের সাক্ষী-প্রমাণের ভিত্তিতে আদালত এ রায় দেয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<4190 and publish = 1 order by id desc limit 3' at line 1