শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শিক্ষা মন্ত্রণালয়ের ১৩ কমর্কতাের্ক বদলি

যাযাদি রিপোটর্
  ১৯ জুলাই ২০১৮, ০০:০০

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ১৩ শিক্ষা কমর্কতাের্ক বদলি করেছে শিক্ষা মন্ত্রণালয়। মঙ্গলবার শিক্ষা মন্ত্রণালয় থেকে এসব কমর্কতার্র বদলির আদেশ জারি করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বদলিকৃত কমর্কতাের্দর মধ্যে শিক্ষকদের সঙ্গে দুবর্্যবহারসহ নানা অভিযোগে অভিযুক্ত ঢাকা অঞ্চলের উপপরিচালক গৌর চন্দ্র মÐলকে ঢাকার তেজগঁাও শহীদ মনু মিঞা সরকারি উচ্চ বিদ্যালয়ে বদলি করা হয়েছে। দুনীির্তর অভিযোগ থাকা বরিশাল অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের উপপরিচালক ড. মো. মোস্তাফিজুর রহমানকে পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে বদলি করা হয়েছে।

ঝিনাইদহের জেলা শিক্ষা কমর্কতার্ মো. মোকছেদুল ইসলামকে বরিশাল অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের উপপরিচালক পদে, ঢাকা অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক সাখায়েত হোসেন বিশ্বাসকে ঢাকা অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের উপপরিচালক ও যশোর জেলা শিক্ষা কমর্কতার্ মুক্তিযোদ্ধার সন্তান মো. আমিনুল ইসলাম টুকুকে শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক করা হয়েছে।

ঢাকা মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের উপপরিচালক এ কে এম মোস্তফা কামালকে ঢাকা আরমানিটোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, রাজশাহী অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের উপপরিচালক ড. শরমিন ফেরদৌস চৌধুরীকে ঢাকা মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের উপপরিচালক, রাজশাহী পিএন গালর্স হাইস্কুলের প্রধান শিক্ষক তৌহিদ আরাকে রাজশাহী অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের উপপরিচালক পদে বদলি করা হয়েছে।

একই আদেশে দুনীির্তসহ নানা অভিযোগে অভিযুক্ত রংপুর অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের উপপরিচালক মোস্তফা হাবিবকে বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক পদে পাঠানো হয়েছে। বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক আবু নূর মোহাম্মদ আনিসুল ইসলামকে ময়মনসিংহ অঞ্চলের উপপরিচালক, ময়মনসিংহ অঞ্চলের উপপরিচালক মো. আখতারুজ্জামানকে রংপুর অঞ্চলের উপপরিচালক করা হয়েছে।

এ ছাড়া আরমানিটোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিমা আক্তারকে ঢাকা গভনের্মন্ট মুসলিম হাইস্কুলের প্রধান শিক্ষক এবং নড়াইল জেলা শিক্ষা কমর্কতার্ এ এস এম আব্দুল খালেককে যশোর জেলা শিক্ষা কমর্কতার্ পদে বদলি করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<4174 and publish = 1 order by id desc limit 3' at line 1