শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মাদকবিরোধী অভিযানে আরও নিহত ২

যাযাদি ডেস্ক
  ১৭ জুলাই ২০১৮, ০০:০০

সারাদেশে চলমান মাদকবিরোধী অভিযানের মধ্যে ময়মনসিংহ ও কুষ্টিয়ায় আরও দুইজন পুলিশের গুলিতে নিহত হয়েছেন।

পুলিশ বলছে, নিহত দুইজনই মাদক চোরাকারবারে যুক্ত ছিলেন। তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনের মামলাও রয়েছে।

প্রধানমন্ত্রীর নিদেের্শ মে মাসে মাদকবিরোধী অভিযান শুরুর পর প্রায় প্রতি রাতেই কথিত বন্দুকযুদ্ধে ‘মাদক বিক্রেতাদের’ নিহত হওয়ার খবর দিয়ে আসছে আইনশৃঙ্খলা বাহিনী। এ ধরনের ঘটনায় গত দুই মাসে প্রায় ২০০ মানুষের মৃত্যু হয়েছে। আমাদের জেলা প্রতিনিধিদের পাঠানো খবরÑ

ময়মনসিংহ: ময়মনসিংহ সদর উপজেলার শম্ভুগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছে। নিহত খান নোমান (৪৫) ময়মনসিংহ শহরের সেনবাড়ি মহল্লায় থাকত। তার বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানার মাদক চোরাচালানসহ বিভিন্ন অভিযোগে ১৪টি মামলা রয়েছে বলে ওসি মাহমুদুল ইসলামের ভাষ্য।

তিনি বলছেন, মাদকের চালানের ভাগ-ভাটোয়ারার খবর পেয়ে পুলিশ রোববার রাত পৌনে ২টার দিকে শম্ভুগঞ্জের ঘুরামপুর গ্রামে অভিযানে গেলে গোলাগুলির ওই ঘটনা ঘটে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা

গুলি ছোড়ে। তখন পুলিশও পাল্টা গুলি করলে মাদক ব্যবসায়ীরা পিছু হটে। পরে সেখানে মাদক ব্যবসায়ী খান নোমানকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক নোমানকে মৃত ঘোষণা করেন বলে জানান ওসি।

তিনি বলেন, এ অভিযানে দুই পুলিশ সদস্যও আহত হয়েছেন, তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে কিছু মাদকদ্রব্যও উদ্ধার করা হয়েছে।

কুষ্টিয়া : কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাদক মামলার এক আসামি নিহত হয়েছে।

নিহত শহর আলী (৩৮) কুষ্টিয়া শহরের পূবর্ মজমপুরের মনোয়ার বক্সের ছেলে। তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মাদক চোরাকারবারসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা রয়েছে বলে ওসি নাসির উদ্দীনের ভাষ্য।

তিনি বলছেন, সোমবার ভোর ৪টার দিকে শহরতলির শেখ রাসেল কুষ্টিয়া-হরিপুর সংযোগ সেতুর নিচে গোলাগুলির ওই ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে ওসি বলেন, হরিপুর সেতুর নিচে মাদক কেনাবেচার খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযানে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। কিছু সময় গোলাগুলি চলার পর গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখা যায়।

তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান ওসি।

তিনি বলেন, পরে পুলিশ জানতে পারে, নিহত ব্যক্তি জেলার তালিকাভুক্ত শীষর্ মাদক ব্যবসায়ী শহর আলী।

পুলিশ বলছে, এ অভিযানে তাদের পঁাচ সদস্যও আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, তিন রাউন্ড গুলি ও ছয়টি ইয়াবা উদ্ধার করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<3894 and publish = 1 order by id desc limit 3' at line 1