বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

পিছলে পড়ে নায়ক

ফারুক আহত

যাযাদি রিপোটর্

একটি অনুষ্ঠানের মঞ্চ থেকে নামতে গিয়ে আহত হয়েছেন চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (ফারুক)। বৃহস্পতিবার বিকালে রাজধানীর মহাখালীতে অবস্থিত আই পি এইচ স্কুল অ্যান্ড কলেজের বাষির্ক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন ফারুক। এখানেই দুঘর্টনার শিকার হন তিনি।

জানা গেছে, পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে মঞ্চ থেকে নামার সময় পা পিছলে পড়ে যান তিনি। ফারুকের পা পিছলে গেলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। উপস্থিত সবাই তাকে উঠিয়ে স্থানীয় হাসপাতালে নিলে কতর্ব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেন।

১০ বছর ধরে হাত

পরিষ্কার করেন না!

যাযাদি ডেস্ক

একদম সবার সামনে স্বীকার করে নিলেন। তবে সেটি কোনো প্রেম বা অন্য কিছুর স্বীকারোক্তি নয়, ছিল একটি নোংরা স্বীকারোক্তি। যা শুনলে সহজেই যে কেউ

শিউরে উঠবে।

সারাবিশ্বে প্রসিদ্ধ ফক্স নিউজের সংবাদ পাঠক পিটে হেগস্তে এক মারাত্মক সত্যি জানিয়েছেন। তিনি জানিয়েছেন প্রায় এক যুগ তিনি কোনো দিন হাত পরিষ্কার করতেন না। অবিশ্বাস্য মনে হলেও এ কথাই সত্য। তার দাবি ছিল তিনি কোনো ময়লা বা জীবাণু কিছুই কোনোদিন চোখে দেখতে পাননি তাই হাত পরিষ্কার করারও প্রয়োজন বোধ করতেন না এবং একদিন বা দু‘দিন নয় ১০ বছর ধরে এভাবে হাত ধোননি তিনি।

১৩ কোটি টাকার

ইয়াবা গোয়ালঘরে!

যাযাদি ডেস্ক

কক্সবাজারের রামু উপজেলার একটি গ্রাম থেকে ৪ লাখ ৪০ হাজার ইয়াবা উদ্ধার করেছে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বিজিবি। বিজিবি বলছে, এর মূল্য সাড়ে ১৩ কোটি টাকা।

নাইক্ষ্যংছড়ি বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কনের্ল মো. আসাদুজ্জামান শুক্রবার ইয়াবা উদ্ধারের কথা জানান। মো. আসাদুজ্জামান বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের পূবর্ হাজীপাড়ার একটি গোয়ালঘর থেকে উদ্ধার করা হয় এসব ইয়াবা। নজরুল ইসলাম নামের এক ব্যক্তির গোয়ালঘর থেকে বস্তাভতির্ ইয়াবাগুলো উদ্ধার করে। তবে কাউকে সেখানে পাওয়া যায়নি। এ ঘটনার পর নজরুল ইসলামও পলাতক।

গলাচিপায় নারীর

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

পটুয়াখালীর গলাচিপায় নতুন ভবন থেকে শিল্পী (৩৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১১টার দিকে পৌরসভার নিমার্ণাধীন গেস্ট হাউজের দ্বিতীয় তলা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

শিল্পীর স্বামীর নাম আল আমিন। তিনি ভাসমান থাকতেন এবং পরিত্যক্ত প্লাস্টিক সংগ্রহ করতেন। ধারণা করা হচ্ছে আনুমানিক ৫/৬ দিন আগে তিনি গলাচিপায় আসেন। তারা স্বামী-স্ত্রী মাঝে মাঝে ঢাকা থেকে লঞ্চে গলাচিপা আসতেন আবার সপ্তাহ খানেক থেকে প্লাস্টিক সংগ্রহ করে চলে যেতেন। গলাচিপা থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) আখতার মোশের্দ জানান, স্বামী-স্ত্রীর ঝগড়ার কারণে এ ঘটনা ঘটতে পারে। স্বামী আল আমিনকে পাওয়া যায়নি। এ ব্যাপারে মামলা করা হবে।

গাছ থেকে পড়ে

শ্রমিক নিহত

তজুমদ্দিন (ভোলা) সংবাদদাতা

ভোলার তজুমদ্দিনে নারিকেল গাছ থেকে পড়ে মহিউদ্দিন নামের এক শ্রমিক নিহত হয়েছেন। নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করে হাসপাতাল কতৃর্পক্ষ। নিহতের বড় ভাই হোসেন হাওলাদার জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার বাদলীপুর গ্রামের আক্তার পাটওয়ারীর নারিকেল গাছে উঠলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের নিচে পড়ে যান। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<36915 and publish = 1 order by id desc limit 3' at line 1