logo
বুধবার ২১ আগস্ট, ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

  রাজশাহী অফিস   ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০  

রাজশাহীতে গুলিতে ১০ মাদক মামলার আসামি নিহত

রাজশাহীতে গুলিতে ফজলুল হক (৪৫) নামে একজন নিহত হয়েছেন। রোববার দিবাগত গভীর রাতে চারঘাট উপজেলার রাওথা এলাকায় গোলাগুলিতে তিনি মারা যান বলে জানিয়েছেন জেলা পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুর রাজ্জাক খান।

নিহত ফজলুল ওই এলাকার ওয়াব মুন্সির ছেলে। ফজলুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক সংক্রান্ত অন্তত ১০টি মামলা আছে বলে পুলিশ জানিয়েছে।

এএসপি আবদুর রাজ্জাক খান জানান, রাতে আধিপত্য বিস্তার নিয়ে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১০ রাউন্ড শটর্গানের গুলি ছুড়ে। এতে অন্য সবাই পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় ফজলুলকে উদ্ধার করা হয়। পরে তাকে উদ্ধার করে চারঘার স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সকালে ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মগের্ পাঠানো হয়।

এএসপি রাজ্জাক বলেন, ঘটনার সময় চারঘাট থানার ওসি নজরুল ইসলামসহ পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন। তাদের চারঘার স্বাস্থ্য কমপ্লেক্সে দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল এবং ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে থানায় তিনটি মামলা দেয়া হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে