logo
  • Fri, 21 Sep, 2018

  সিলেট প্রতিনিধি   ১২ জুলাই ২০১৮, ০০:০০  

সিলেটে জনতার মুখোমুখি ৭ মেয়রপ্রাথীর্

মেয়র নিবাির্চত হলে সিলেটকে পরিকল্পিত আধুনিক নগরী গড়তে কে কী ধরনের পদক্ষেপ নেবেন সে বিষয়ে নানা প্রশ্নের উত্তর ও প্রতিশ্রæতি দিয়েছেন সাত মেয়রপ্রাথীর্।

বুধবার দুপুরে নগরীর রিকাবিবাজারে মোহাম্মদ আলী জিমনেশিয়ামে ‘সুশাসনের জন্য নাগরিক-সুজন’ আয়োজিত ‘জনগণের মুখোমুখি মেয়র প্রাথীর্রা’ বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। সেইসঙ্গে নিজেদের স্বপ্নের কথা তুলে ধরেন তারা।

সুজন সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে ও কেন্দ্রীয় সদস্য সচিব বদিউল আলম মজুমদারের সঞ্চালনায় এ অনুষ্ঠানে নাগরিকরা মেয়রপ্রাথীের্দর কাছে নগরীর বিভিন্ন সমস্যার সমাধান এবং আকাক্সক্ষার কথাও জানান।

আওয়ামী লীগ প্রাথীর্ বদর উদ্দিন আহমদ কামরান উন্নয়নের সঙ্গে সঙ্গে নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতের প্রতিশ্রæতি দেন।

সেইসঙ্গে যুবসমাজকে নৈতিক অবক্ষয়ের হাত থেকে রক্ষার সঙ্গে সঙ্গে তাদের ক্রীড়া সাংস্কৃতিক ও সাহিত্যে উদ্বুদ্ধ করার বিষয়ে উদ্যোগ নেবেন বলে জানান কামরান।

বিএনপির আরিফুল হক চৌধুরী ২০১০ সালের মাস্টার প্ল্যান সংশোধন করে আরও পরিকল্পিত উন্নয়ন করার প্রতিশ্রæতি দেন। আর সিলেটকে তিলোত্তমা নগরী গড়ে তুলতে চান স্বতন্ত্র প্রাথীর্ বদরুজ্জামান সেলিম।

আরেক স্বতন্ত্র প্রাথীর্ মহানগর জামায়াতের আমির এহসানুল মাহবুব জুবায়ের সিলেটকে সুন্দরতম শহর হিসেবে গড়ে তোলার সঙ্গে সঙ্গে নগরীর আয়তন বৃদ্ধিতে সবাির্ধক গুরুত্ব দেয়ার কথা জানান।

অনুষ্ঠানে ইসলামী শাসনতন্ত্রের প্রাথীর্ মোয়াজ্জেম হোসেন, সিপিবি-বাসদের প্রাথীর্ আবু জাফর, স্বতন্ত্র প্রাথীর্ এহসানুল হক তাহের ভোটারদের নানা প্রতিশ্রæতি দেন।

এ সময় নিবার্চনে পরাজিত হলে ফলাফল মেনে নেয়া এবং করপোরেশনের উন্নয়নে বিজয়ী প্রাথীের্ক সহযোগিতা করাসহ স্বচ্ছতা ও জবাবদিহিতার জন্য উদ্যোগ গ্রহণেরও প্রত্যয় জানান সাত মেয়র প্রাথীর্।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে