logo
  • Wed, 18 Jul, 2018

  বরিশাল অফিস   ১২ জুলাই ২০১৮, ০০:০০  

বরিশালে আ’লীগ প্রাথীর্র প্রচারণায় কেন্দ্রীয় নেতারা

বরিশাল সিটি করপোরেশন নিবার্চনে প্রচারণায় নেমেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। তবে বিএনপির প্রচারণায় এখনো পযর্ন্ত কেন্দ্রীয় কোনো নেতাকে অংশ নিতে দেখা যায়নি।

শিগগিরই প্রচারণায় অংশ নিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মিজার্ আব্বাসসহ কেন্দ্রীয় একাধিক নেতা বরিশালে আসছেন বলে জানিয়েছে দলটির দায়িত্বশীল একটি সূত্র। তবে আওয়ামী লীগের মেয়র প্রাথীর্ সাদিক আবদুল্লাহর পক্ষে নৌকা প্রতীকে গণসংযোগ চালাচ্ছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ ও যুবলীগের একাধিক নেতা।

বুধবার বেলা ১১টার দিকে নগরীর আমতলা মোড় এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন। এ সময় তার সঙ্গে ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দারসহ স্থানীয় নেতাকমীর্রা।

বেলা সাড়ে ১১টার দিকে নগরীর সদর রোড, মল্লিক রোডের সিস্টার ডে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গণসংযোগসহ মতবিনিময় করেন যুবলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক মিজানুর রহমান মিজান। তিনি নৌকা প্রতীকের প্রাথীের্ক বিজয়ী করতে সবার সহযোগিতা চান। এ ছাড়া আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম রব্বানী চিনু বরিশালে অবস্থান করে নৌকা প্রাথীর্র পক্ষে গণসংযোগ করছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

একইসঙ্গে ভোটারদের কাছে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কমর্কাÐ তুুলে ধরে আওয়ামী লীগের মেয়রপ্রাথীর্ সাদিক আবদুল্লাহকে বিজয়ী করতে অনুরোধ জানানো হচ্ছে।

এদিকে, প্রচারণায় পিছিয়ে নেই বিএনপির মেয়রপ্রাথীর্ মজিবর রহমান সরোয়ার। বিএনপি ও তার অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকমীর্রা একজোট হয়ে প্রচারণায় নেমেছেন। তবে এতে বিএনপির কেন্দ্রীয় কোনো নেতা ছিলেন না।

বুধবার বেলা পৌনে ১১টার দিকে নগরীর জেলখানা মোড়, কাটপট্টি, সদর রোড, লঞ্চঘাট এলাকায় গণসংযোগসহ লিফলেট বিতরণ করেন বিএনপির মেয়রপ্রাথীর্ মজিবর রহমান সরোয়ার। এ সময় উন্নয়নের নানা প্রতিশ্রæতি দিয়ে ধানের শীষের্র পক্ষে ভোট চান তিনি।

দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন বলেন, বিএনপি ও তার অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকমীর্রা একজোট হয়ে প্রচারণায় নেমেছেন। ভেদাভেদ ভুলে দলের নেতাকর্মীরা প্রচারণায় নেমেছেন। এ ছাড়া শিগগিরই প্রচারণায় অংশ নিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মিজার্ আব্বাসসহ কেন্দ্রীয় একাধিক নেতা বরিশালে আসছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near 'WHERE news_id=3154' at line 3