মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

১৮ ডিসেম্বর আওয়ামী লীগের ইশতেহার প্রকাশ

যাযাদি রিপোটর্
  ১৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০

আগামী ১৮ ডিসেম্বর (মঙ্গলবার) আওয়ামী লীগের নিবার্চনী ইশতেহার প্রকাশ করা হবে। ওইদিন সকাল ১০টায় হোটেল সোনারগঁায়ের বল রুমে এ ইশতেহার প্রকাশ করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের ইশতেহার প্রণয়ন কমিটির সদস্যসচিব এবং দলের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ তথ্য জানান।

ইশতেহার প্রকাশের সব প্রস্তুতি এরইমধ্যে সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, প্রকৌশলী, বুদ্ধিজীবী, তরুণ সমাজের প্রতিনিধি, ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও ক‚টনীতিক, দেশি-বিদেশি সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় এক হাজার মানুষ উপস্থিত থাকবেন।

ইশতেহার প্রণয়ন কমিটির সঙ্গে সংশ্লিষ্টদের কথা বলে জানা যায়, অত্যন্ত জঁাকজমকপূণর্ অনুষ্ঠানের মধ্য দিয়ে দলীয় ইশতেহার জাতির সামনে উপস্থাপন করা হবে। এ সময় মাল্টিমিডিয়া প্রজেকশনের পাশাপাশি একটি ছোট ডকুমেন্টারি উপস্থাপন করা হবে।

অনুষ্ঠানে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইশতেহার উপস্থাপনের আগে ইশতেহার প্রণয়ন কমিটির আহŸায়ক ও আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বক্তব্য রাখবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<27341 and publish = 1 order by id desc limit 3' at line 1