শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

উত্তরায় পুলিশ কতার্র মরদেহ উদ্ধার

যাযাদি রিপোটর্
  ১৭ নভেম্বর ২০১৮, ০০:০০

রাজধানীর উত্তরা থেকে আজহারুল ইসলাম (৪৪) নামে এক পুলিশ কমর্কতার্র মরদেহ উদ্ধার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

নিহত আজহারুল ইসলাম কক্সবাজারের ট্রাফিক পরিদশর্ক (টিআই) হিসেবে কমর্রত ছিলেন। সেখান থেকে ছুটিতে ঢাকার

উত্তরায় পুলিশ কতার্র

উত্তরার ভাড়া বাসায় এসেছিলেন তিনি।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে খবর পেয়ে উত্তরা ৯নং সেক্টরের ৩/ডি রোডের ৩ নং বাসা থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে উত্তরা আধুনিক মেডিকেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক আজহারুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

পরিবারের দাবি, আজহারুল ইসলাম রাতে গলায় ফঁাস দিয়ে আত্মহত্যা করেছেন। উত্তরা পশ্চিম থানার উপপরিদশর্ক (এসআই) মঞ্জুরুল ইসলাম জানান, সকাল ১০টার দিকে পরিবারের পক্ষ থেকে থানায় ফোন করে আত্মহত্যার বিষয়টি জানানো হয়।

ঘটনাস্থলে গিয়ে টিআই আজহারুলকে বিছানায় শয়নরত অবস্থায় পাওয়া যায়। পরে উত্তরা আধুনিক মেডিকেল হাসপাতালে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, টিআই আজহারুল ফ্যানের সঙ্গে রশি বেঁধে গলায় ঝুলে আত্মহত্যা করেছেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছে। তবে মৃত্যুর কারণ সঠিক কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে।

চলতি সপ্তাহে ব্রাহ্মণবাড়িয়া থেকে বদলি হয়ে কক্সবাজারে যান টিআই আজহারুল। ঢাকায় বদলির জন্য আবেদন করার কথা বলে ছুটিতে আসেন তিনি। উত্তরার ভাড়া বাসায় তার স্ত্রী ও তিন ছেলেমেয়েসহ বসবাস করতেন। তার গ্রামের বাড়ি চঁাদপুরে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22790 and publish = 1 order by id desc limit 3' at line 1