বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

নিবার্চন পিছিয়ে দেয়ার দাবি চরমোনাই পীরের

যাযাদি ডেস্ক
  ১০ নভেম্বর ২০১৮, ০০:০০

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নিবার্চন দেশের সবর্স্তরের মানুষের গণদাবিতে পরিণত হয়েছে। দেশের অধিকাংশ রাজনৈতিক দলের যৌক্তিক দাবিকে উপেক্ষা করে জাতীয় নিবার্চনের জন্য কোন রকম সুষ্ঠু পরিবেশ তৈরি না করে প্রধান নিবার্চন কমিশনারের তফসিল ঘোষণা দেশবাসীর জন্য দুভাের্গ্যর বিষয়। দেশবাসী চায় সব রাজনৈতিক দলের অংশগ্রহণে একটি অবাধ ও গ্রহণযোগ্য নিবার্চন। কিন্তু নিবার্চন কমিশন রাজৈনিক দলগুলোকে আস্থায় না নিয়ে তফসিল ঘোষণা করায় জনগণ চরম হতাশ হয়েছে।

দুনীির্ত, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায়, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নিবার্চন অনুষ্ঠানের দাবি এবং শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ের লক্ষ্যে শুক্রবার বিকাল ৩টায় খুলনা নগরীর নিউ মাকের্ট সংলগ্ন বায়তুন নূর মসজিদ চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলা শাখা আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি জানান, ক্ষমতাসীন সরকার এবং নিবার্চন কমিশন সকল রাজনৈতিক দলের জন্য গ্রহণযোগ্য এবং নিরপেক্ষ পরিবেশ তৈরি করবে। কাক্সিক্ষত পরিবেশ তৈরির জন্য ঘোষিত তফসিল বাতিল করে নিবার্চন পিছিয়ে দেয়ার দাবি জানান রেজাউল করীম।

জনসভা ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি ও খুলনা-৩ নং আসনের সংসদ সদস্য পদপ্রাথীর্ অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক এর সভাপতিত্বে ও নগর সহ-সভাপতি শেখ মো. নাসির উদ্দীন, নগর জয়েন্ট সেক্রেটারি মাওলানা ইমরান হুসাইন ও জেলা জয়েন্ট সেক্রেটারি ইঞ্জিনিয়ার এজাজ মানসুরের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

জনসভায় চরমোনাই পীর খুলনার ৬নং আসনের সংসদ সদস্য পদপ্রাথীের্দর খুলনাবাসীর কাছে পরিচয় করিয়ে দেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<21830 and publish = 1 order by id desc limit 3' at line 1