logo
সোমবার ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫

  রংপুর প্রতিনিধি   ১২ অক্টোবর ২০১৮, ০০:০০  

মোটরযান চলাচল সহজীকরণ শীষর্ক সেমিনার

রংপুরে ‘বাংলাদেশ-ভুটান-ভারত-নেপালের (বিবিআইএন) মধ্যে মোটরযান চলাচল সহজীকরণ’ শীষর্ক সচেতনতা ও দক্ষতা বৃদ্ধিমূলক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা ও রংপুর চেম্বার অব কমাসর্ অ্যান্ড ইন্ডাষ্ট্রির যৌথ আয়োজনে বুধবার সকালে রংপুর চেম্বার বোডর্ রুমে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটুর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন রংপুর চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোজতোবা হোসেন রিপন, রংপুর চেম্বারের সাবেক পরিচালক ও এফবিসিসিআই এর পরিচালক মো. মোছাদ্দেক হোসেন বাবলু, রংপুর চেম্বারের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর, সনিক প্রাইম গ্রæপের ম্যানেজার (এক্সপোটর্) এমদাদুল হক, প্রাণ আরএফএল-এর রংপুর রিজিয়নের ম্যানেজার মাহবুব হোসেন, ব্যবসায়ী মো. মগরব আলী, মো. জাকির সাদেক সওদাগর, রংপুর চেম্বারের পরিচালক মো. শাহজাহান বাবু, প্রণয় বণিক, মো. হাবিবুর রহমান রাজা, রংপুর জেলা মোটর মালিক সমিতির জয়েন্ট সেক্রেটারি রেজাউল ইসলাম রাজু।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বেসরকারি গবেষণামূলক প্রতিষ্ঠান উন্নয়ন সমন্বয়ের সিনিয়র রিসাচর্ অ্যাসোসিয়েট ড. মো. মাহবুব হাসান ও রিসাচর্ অফিসার আসির ইন তিসার।

সভায় বক্তারা বাংলাদেশ-ভুটান-ভারত-নেপালের মধ্যে আঞ্চলিক ব্যবসা-বাণিজ্য, পরিবহন ও ট্রানজিট ব্যবস্থা সহজ করার লক্ষ্যে বুড়িমারী ও বাংলাবান্ধা স্থলবন্দর থেকে বঙ্গবন্ধু সেতু হয়ে চট্টগ্রাম বা মংলা সমুদ্র বন্দর পযর্ন্ত মহাসড়কটি ৬ লেনে উন্নীতকরণসহ চতুদের্শীয় রেল যোগাযোগ ব্যবস্থা চালুকরণ ও সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের মধ্যে সমন্বয়নহীনতা দূর করার আহŸান জানান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে