শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নওয়াপাড়ায় ব্যবসায়ীর পঁাচ বছরের কারাদÐ

যশোর প্রতিনিধি
  ১২ অক্টোবর ২০১৮, ০০:০০

যশোরের নওয়াপাড়ায় সার আত্মসাৎ মামলায় মেসাসর্ শাহজাহান ট্রেডাসের্র স্বত্বাধিকারী শাহজাহান মোল্লাকে পঁাচ বছর কারাদÐ ও একই সঙ্গে ৩ কোটি ১২ লাখ ২০ হাজার ৮০০ টাকা জরিমানা করেছে যশোরের স্পেশাল জজ আদালত।

বৃহস্পতিবার যশোরের স্পেশাল জজ আদালতের বিচারক শেখ ফারুক হোসেন এ রায় দেন।

দুনীির্ত দমন কমিশনের পাবলিক প্রসিকিউটর (পিপি) সিরাজুল ইসলাম জানান, অগ্রণী ব্যাংক নওয়াপাড়া শাখায় ঋণচুক্তির মাধ্যমে চীন থেকে আমদানিকৃত ৩ কোটি ১২ লাখ ২০ হাজার ৮০০ টাকা মূল্যের এমওপি সার বাইরে বিক্রি করে টাকা আত্মসাৎ করেন শাহজাহান মোল্লাসহ ৪ জন।

ঘটনাটি ঘটে ১৯৯৮ সাল থেকে ২০০০ সালের মধ্যে। এ ঘটনায় ২০০৩ সালের ২৯ সেপ্টেম্বর তাদের বিরুদ্ধে একটি মামলা করেন তৎকালীন দুনীির্ত দমন ব্যুরোর পরিদশর্ক আশরাফুল ইসলাম।

এ মামলার আসামিরা হলেনÑ নওয়াপাড়ার মেসাসর্ শাহজাহান ট্রেডাসের্র স্বত্বাাধিকারী ও নওয়াপাড়ার বাসিন্দা শাহজাহান মোল্লা, তৎকালীন নওয়াপাড়া গুদাম পরিদশর্ক মনোরঞ্জন পাল, অগ্রণী ব্যাংক নওয়াপাড়া শাখার সিনিয়র অফিসার মোকাদ্দেস আলী বিশ্বাস ও ম্যানেজার শেখ তোজাম্মেল হক।

মামলার তদন্ত কমর্কতার্ দুদক যশোর সমন্বিত কাযার্লয়ের তৎকালীন সহকারী পরিচালক সৈয়দ আহমেদ ২০১০ সালের ৩১ অক্টোবর চার আসামিকে অভিযুক্ত করে আদালতে চাজির্শট দাখিল করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<17025 and publish = 1 order by id desc limit 3' at line 1