মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

যশোর ও বান্দরবানে বন্দুকযুদ্ধে নিহত ২

যাযাদি ডেস্ক
  ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

যশোর ও বান্দরবানে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। বান্দরবানে পুলিশর সঙ্গে বন্দুকযুদ্ধ হলেও যশোরে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে ওই ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

যশোরের শংকরপুর বাবলাতলা এলাকায় শনিবার ভোরে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে এ বন্দুকযুদ্ধ হয়েছে। নিহত ব্যক্তি নিজেও একজন মাদক ব্যবসায়ী।

পুলিশ ঘটনাস্থল থেকে প্রায় ৫ কেজি গঁাজা উদ্ধার করেছে। তবে নিহতের নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

যশোর কোতোয়ালি থানার উপ-পরিদশর্ক নূর-উন-নবী জানান, শনিবার ভোরে পুলিশ জানতে পারে শংকরপুর বাবলাতলা এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধ চলছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয় মাদক ব্যবসায়ীর (বয়স আনুমানিক ৪৫) গুলিবিদ্ধ মরদেহ ও পরিত্যক্ত ৫ কেজি গঁাজা উদ্ধার করে। মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে।

অপরদিকে বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পুলিশের গুলিতে আনোয়ার হোসেন প্রকাশ ওরফে বলি আনোয়ার নামে একজন নিহত হয়েছেন। তিনি ডাকাত বলে দাবি করেছে স্থানীয় পুলিশ।

নিহত আনোয়ার কক্সবাজারের রামু উপজেলার ঈদগড়ের কোনাপাড়ার আবু ছৈয়দের ছেলে।

শুক্রবার মধ্যরাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীর ব্রিক ফিল্ড এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নাইক্ষ্যংছড়ি উপজেলার ব্রিকফিল্ড এলাকায় ডাকাতির প্রস্তুতি চলছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। কিন্তু পুলিশের অবস্থান টের পেয়ে এলোপাথাড়ি গুলি ছোড়ে ডাকাতরা।

এ সময় পুলিশও পাল্টা গুলি চালালে ডাকাতদের একজন মারা যায় ও অন্যরা পালিয়ে যায়। পরে ওই জায়গা থেকে ১টি এলজি, ১টি একনলা বন্দুক ও ৬টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মো. আলমগীর শেখ বলেন, মরদেহটি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<13829 and publish = 1 order by id desc limit 3' at line 1