logo
  • Tue, 13 Nov, 2018

  মাদারীপুর প্রতিনিধি   ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

মাদারীপুরে ১৪৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ২

র‌্যাব-৮, বরিশালের একটি বিশেষ আভিযানিক দল বৃহস্পতিবার গভীর রাতে গোপালগঞ্জ সদর থানার ঘোষের চর এলাকায় একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাব সদস্যরা একটি বাড়ি থেকে ১৪৪৮ বোতল ফেনসিডিল, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ৫টি মোবাইল, ৩টি মাদক বিক্রির রেজিস্টার, মাদকের চালান বহন কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কারসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

শুক্রবার বিকালে র‌্যাব -৮, মাদারীপুর ক্যাম্পের পক্ষ থেকে প্রেরিত প্রেস রিলিজ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা গোপালগঞ্জ জেলার সদর থানাধীন ঘোষের চর গ্রামস্থ জনৈক মো. লুৎফর রহমান চৌধুরী ওরফে টুটুলের বাড়িতে কিছু লোক মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করার জন্য অপেক্ষা করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর বিশেষ আভিযানিক দল বাড়ির কাছে পেঁৗছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক মো. লুৎফর রহমান চৌধুরী ওরফে টুটুল (৪০) ও তার সহযোগীরা পালিয়ে গেলেও আভিযানিক দল ঘেরাওপূবর্ক মো. মজিবর রহমান চৌধুরী, মোসা. ফাতেমা আক্তার (৫৭), অনিন্দীতা রহমান টুম্পা (৩৫), এম রায়হান রিমনকে (২৪) আটক করতে সক্ষম হয়।

উল্লেখ্য, মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ততা না থাকার কারণে (১) মো. মজিবর রহমান চৌধুরী (৬৫) ও (২) মোসা. ফাতেমা আক্তারকে (৫৭) তাদের পরিবারের নিকট মুচলেকার মাধ্যমে হস্তান্তর করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে