শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মদিনায় সড়ক দুঘর্টনায় ৪ বাংলাদেশির মৃত্যু

যাযাদি ডেস্ক
  ২৯ জুন ২০১৮, ০০:০০

মদিনায় দুই সড়ক দুঘর্টনায় চার বাংলাদেশির মৃত্যু হয়েছে, যারা ওমরাহ করতে সৌদি আরবে গিয়েছিলেন।

গত মঙ্গলবার ওই দুই দুঘর্টনায় নয়জন আহত হয়েছেন বলে পরিবারের সদস্য ও প্রবাসী বাংলাদেশিরা জানিয়েছেন।

জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেটের হজ কাউন্সেলর মাকসুদুর রহমান জানান, তারা দুঘর্টনায় চারজনের মৃত্যুর খবর পেয়েছেন। এ বিষয়ে খেঁাজখবর নিয়ে তারা ব্যবস্থা নেবেন।

নিহতরা হলেনÑ ঢাকার মিরপুরের পুরাতন কচুক্ষেতের জুলহাস (৫০), মোহাম্মদপুরের রাশেদ (৬৫), গোপালগঞ্জের আবুল বাশার (৬০) ও গাইবান্ধার রাসেদুল ইসলাম বাবু (৫৫) ।

প্রবাসী বাংলাদেশি ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, ওমরাহ শেষে মদিনা থেকে জেদ্দা বিমানবন্দরে যাওয়ার পথে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে দুঘর্টনায় মারা যান জুলহাস, রাশেদ ও বাশার।

এ দুঘর্টনায় ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার এস এম আবুল খায়ের (৪১), মোহাম্মদপুরের তারিফ ইরতিজা (১২), মোমতাহিন ইসলাম (১৮) ও মোসতারা আক্তার (৪৩), ঢাকার নবাবগঞ্জ উপজেলার নাজমুল (৩৯) এবং মানিকগঞ্জের শফিউল আলম (৩৬) আহত হন। আহত শফিউল বলেন, জেদ্দা এয়ারপোটের্ যাওয়ার জন্য রওনা হয়ে মদিনা থেকে দুইশ কিলোমিটার পথ অতিক্রম করার পর তাদের মাইক্রোবাসের চাকা ফেটে যায়। এতে গাড়ি দুঘর্টনায় পড়ে এবং ঘটনাস্থলেই তিনজন মারা যান।

হতাহতদের সবাই এনজেল ট্রাভেল এজেন্সির মাধ্যমে ওমরাহ করতে সৌদি গিয়েছিলেন। মঙ্গলবার বিকাল ৪টা ৩৫ মিনিটে সৌদি এয়ারলাইন্সে তাদের দেশে যাওয়ার কথা ছিল।

এদিকে রাসেদুল ইসলাম বাবু ওমরাহ শেষে দেশে ফেরার জন্য মদিনা বিমানবন্দরে যাওয়ার পথে সড়ক দুঘর্টনায় পড়েন। তার পরিবারের তিন সদস্যও এ ঘটনায় আহত হন।

আহতদের সবাইকে মদিনার কিং ফাহাদ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে