শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পূর্ণিমার রাতেও বিএনপি অমাবস্যার অন্ধকার দেখতে পায় : কাদের

যাযাদি রিপোর্ট
  ০৭ জুলাই ২০২০, ০০:০০

বিভাজন ও বৈরিতার রাজনীতি পরিহার করে করোনা প্রতিরোধের লড়াইয়ে সহযোগিতা করতে বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ প্রসঙ্গে তিনি বলেন, তাদের কথা শুনে মনে হয়, পূর্ণিমার রাতেও বিএনপি অমাবস্যার অন্ধকার দেখতে পায়।

সোমবার সরকারি বাসভবন থেকে নিয়মিত ব্রিফিংয়ে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনা সংকটে দায়িত্বশীল ভূমিকা পালন না করে বিএনপি তাদের চিরাচরিত নালিশের রাজনীতি আঁকড়ে ধরে আছে। করোনাকালেও তারা আজগুবি তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছে।

সরকার দিন দিন সুরক্ষাসামগ্রী, ভেন্টিলেশনব্যবস্থা, ডাক্তারের সংখ্যা বৃদ্ধি করছে জানিয়ে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী বলেন, সরকারের সমন্বিত ব্যবস্থা ও দক্ষতার কারণেই এসব হচ্ছে। অথচ বিএনপির কার্যক্রম শুধু বিবৃতির মধ্যেই সীমাবদ্ধ।

দুর্নীতির বিরুদ্ধে বিএনপির কথা বলা হাস্যকর বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি বলেন, বিএনপি দুর্নীতিতে পরপর পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। লুটপাটের জন্যই নির্বাচন ও রাজনীতিতে জনগণের কাছে তারা প্রত্যাখ্যাত।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিবিরোধী অবস্থান এবং তার ব্যক্তিগত সততা দেশ-বিদেশে সমাদৃত ও প্রশংসিত বলে উলেস্নখ করেন সড়ক পরিবহণমন্ত্রী। তিনি বলেন, দুর্নীতিবাজ যেই হোক, শেখ হাসিনা সরকার শূন্য সহিষ্ণুতা নীতিতে অটল।

করোনার মধ্যে যশোর ও বগুড়ার উপনির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এটা সম্পূর্ণ নির্বাচন কমিশনের এখতিয়ার। সরকারের এতে কোনো হাত নেই। করোনাকালে সাংবিধানিক বাধ্যবাধকতার কারণে বিশ্বের অনেক দেশে জাতীয় নির্বাচন ও স্থানীয় সরকার নির্বাচন হচ্ছে বলে উলেস্নখ করেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<105116 and publish = 1 order by id desc limit 3' at line 1